আজকের রাশি ফল

Spread the love
  • 9
    Shares

আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মীন রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

আজ ১০ মার্চ ২০১৯, রোববার

মেষ (২১ মার্চ২০ এপ্রিল)

মেষ রাশির জাতক জাতিকার দিনটি বলবান থাকবে। আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অপ্রত্যাশিত ভাবে কোনো ব্যক্তির সাহায্য পেয়ে যাবেন। শরীর স্বাস্থ্য সম্পর্কে আপনাকে সতর্ক হতে হবে। চাকরিজীবীদের বাড়তি আয়ের যোগ প্রবল। রাজনৈতিক কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। কোনো প্রভাবশালী নেতার সাহায্য পেয়ে যাবেন।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ২

কর্কট (২২ জুন২২ জুলাই)

আজ কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। চাকরি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বেকারদের শিক্ষা ও গবেষণা ক্ষেত্রে কর্মলাভের যোগ রয়েছে। সামাজিক ও সাংগঠনিক কাজে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। রাজনৈতিক নেতাকর্মীদের গণ সংযোগ বৃদ্ধির সুযোগ আসতে পারে। প্রভাবশালী নেতার সাহায্য পাবেন। কোনো আত্মীয়ের দ্বারা উপকৃত হতে পারেন।

শুভ রং: বাদামি শুভ সংখ্যা: ২

বৃষ (২১ এপ্রিল২১ মে)

বৃষ রাশির জাতক জাতিকাদের দিনটি খুব একটা ভালো যাবে না। ব্যয় বৃদ্ধির আশঙ্কা প্রবল। কোন আইনি লড়াইয়ে সফল হতে পারেন। আয়কর শুল্ক বা ভ্যাট সংক্রান্ত জটিলতা দেখা দেবে। ট্রান্সপোর্ট ব্যবসায় বিনিয়োগের যোগ প্রবল। সকালে বন্ধুর কাছ থেকে ধন লাভের যোগ রয়েছে। বিদেশ সংক্রান্ত বিষেয়ে সাফল্য পেতে পারেন।

শুভ রং: সাদা শুভ সংখ্যা: ৩

মিথুন (২২ মে২১ জুন)

আজ মিথুন রাশির জাতক জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যের বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। বাড়িতে বড় ভাই বোনের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পেতে পারেন। চাকরীজীবীদের আর্থিক পরিকল্পনায় সাফল্য আসবে। বিভিন্ন উৎস থেকে ধন লাভের যোগ বলবান। বন্ধুর সাহায্য পেতে পারেন।

শুভ রং: কমলা শুভ সংখ্যা: ২

সিংহ (২৩ জুলাই২৩ আগস্ট)

সিংহ রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার প্রচেষ্টা সফল হবে। ভাগ্য উন্নতিতে কোনো প্রভাবশালী শিক্ষকের সহায়তা পেতে পারেন। ধর্মীয় কোনো কাজের জন্য দূরের যাত্রার সুযোগ আসবে। বয়স্কদের তীর্থ যাত্রার যোগ রয়েছে। বৈদেশীক বাণিজ্যে ভালো আয় রোজগারের আশা করতে পারেন।

শুভ রং: আকাশি শুভ সংখ্যা: ৩

তুলা (২৪ সেপ্টেম্বর২৩ অক্টোবর)

তুলার জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। অংশিদারী বাণিজ্যে ভালো আয় রোজগার হতে পারে। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। খুচরা ও পাইকারী বিক্রেতাদের ব্যবসায়ীক কাজে দূরের যাত্রার যোগ প্রবল। কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের আলাপ আলোচনায় অগ্রগতি হবে।

শুভ রং: কমলা শুভ সংখ্যা: ৩

কন্যা (২৪ আগস্ট২৩ সেপ্টেম্বর)

কন্যা রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। শিক্ষকদের কোনো কারণে দূর্ণাম বদনাম রটতে পারে। ঝুঁকিপূর্ণ কাজে সফল হতে পারেন। রাস্তাঘাটে পুলিশি হয়রানির আশঙ্কা প্রবল। ব্যাংক ঋণ লাভের ক্ষেত্রে কিছু অগ্রগতি আশা করা যায়। ইন্সুরেন্স থেকে লাভবান হবেন।

শুভ রং: সাদা শুভ সংখ্যা: ২

ধনু (২৩ নভেম্বর২১ ডিসেম্বর)

আজ ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। খেলাধুলা ও সৃজনশীল পেশার সাথে সম্পৃক্তদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বিদ্যার্থীদের পরীক্ষায় সাফল্য লাভের যোগ প্রবল। সন্তানের পড়াশোনার বিষয়ে কিছুটা চিন্তিত হবার কারণ রয়েছে। রোমান্টিক যোগাযোগে সফলতা আশা করা যায়। শৈল্পীক কাজে সম্মানিত হওয়ার যোগ।

শুভ রং: মেরুন শুভ সংখ্যা: ৫

বৃশ্চিক (২৪ অক্টোবর২২ নভেম্বর)

আজ বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র যাবে। কর্মস্থলে সহকর্মীদের কারো দ্বারা ক্ষতির আশঙ্কা রয়েছে। আজ কাজের লোক বা ড্রাইভারের সাথে ঝামেলা হতে পারে। অকারণে মাথা গরম করা ঠিক হবে না। গুরুত্বপূর্ণ কাজে আরো বেশি ধৈর্য্যের পরীক্ষা দিতে হবে। আর্থিক লেনদেনে সতর্কতা অবলম্বন করতে হবে। অনৈতিক কাজে অর্থ ব্যয়ের যোগ প্রবল।

শুভ রং: লাল শুভ সংখ্যা: ২

মকর (২২ ডিসেম্বর২০ জানুয়ারি)

আজ মকর রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সকাল সকালই পারিবারিক কোনো কাজে সফল হতে পারেন। প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। অসুস্থদের কোনো ভালো চিকিৎসকের পরামর্শ কাজে আসতে পারে। খামার ও ডেইরী ব্যবসায় ভালো আয় রোজগার হবার যোগ। সুগন্ধী ও মিষ্টিজাত দ্রব্যর ব্যবসা শুভ। গৃহ পরিবেশ অনুকূলে থাকবে।

শুভ রং: সবুজ শুভ সংখ্যা: ৫

কুম্ভ (২১ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি)

কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বৈদেশিক যোগাযোগ থেকে লাভবান হবেন। আজ পরীক্ষায় সাফল্য লাভের যোগ। ফেসবুক ও মেসেঞ্জারের মাধ্যমে ভালো সংবাদ পেতে পারেন। রাজনৈতিক নেতাকর্মীদের গণসংযোগে সফলতা আসবে। মুদ্রণ ও ফটোকপি ব্যবসায়ীরা ভালো আয় রোজগার আশা করতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসা শুভ।

শুভ রং: সাদা শুভ সংখ্যা: ১

মীন (১৯ ফেব্রুয়ারি২০ মার্চ)

মীন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়। ক্রয় বিক্রয়ে লাভবান হবেন। আজ কোনো মূল্যবান রত্ন পাথর ক্রয় করার যোগ রয়েছে। রেস্টুরেন্ট ব্যবসায়ীদের ভালো আয় রোজগার হতে পারে। খাদ্য ব্যবসায়ীরা নতুন কোনো ফ্রেঞ্চাইজী নিতে পারেন।

শুভ রং: কমলা শুভ সংখ্যা: ৩

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x