ইএনও ওয়াহিদা’র উপর হামলা প্রতিবাদে হরিণাকুন্ডুতে মানববন্ধন

ঝিনাইদহ প্রতিনিধিঃ

দিনাজপুরে ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খান ও তার মুক্তিযোদ্ধা বাবা ওমর আলী শেখের ওপর হামলার প্রতিবাদ ও দোষিদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে ঝিনাইদহের হরিণাকুন্ডুতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

বৃহস্পতিবার(সেপ্টম্বর) সকালে উপজেলার দোয়েল চত্বরে এ কর্মসূচীর আয়োজন করে সরকারি-কর্মকর্তা কর্মচারীরা। এতে হরিণাকুন্ডু উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা, এসিল্যান্ড রাজিয়া আক্তার  চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা হাফিজ হাসান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার  মাস্টার মহিউদ্দিন আহমেদ, অধ্যক্ষ শরিফুল ইসলামসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা বলেন, ইউএনও ওয়াহিদা খানম ও তার মুক্তিযোদ্ধা বাবার ওপর  হামলার ঘটনায় কয়েকজন গ্রেফতার হলেও প্রকৃত ঘটনা নিয়ে এখনও ধোঁয়াশা  কাটেনি। এটি চুরির উদ্যেশে নয় বরং পরিকল্পিতভাবে হত্যার উদ্যেশেই এই  বর্বোরোচিত হামলা। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান বক্তারা।

উল্লেখ্য, গত ৩ সেপ্টেম্বর দিবাগত রাতে ৩টার দিকে সরকারি বাসভবনে ঢুকে ইউএনও ওয়াহিদা ও তার বাবার ওপর সন্ত্রাসী হামলা চালায় দুর্বৃত্তরা। তাদেরকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে দুষ্কৃতকারীরা।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x