উপজেলা ছাত্রলীগের সম্মেলন সফল করতে মতবিনিময় সভা

Spread the love
  • 168
    Shares

মহেশপুর(ঝিনাইদহ) প্রতিনিধিঃ

আগামী ২৯ফেব্রুয়ারী মহেশপুর উপজেলা ছাত্রলীগের সম্মেলন উপলক্ষে  শুক্রবার বিকালে বাঁশবাড়ীয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে উপজেলা ছাত্রলীগের নেতাদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তুহিন পারভেজ এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফুজ্জামান বিপাশ, ঝিনাইদহ জেলা ছাত্রলীগের উপ-বিজ্ঞান ও তথ্য-প্রযুক্তি সম্পাদক ও মহেশপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আনোয়ার জাহিদ শান্তি, ঝিনাইদহ জেলা ছাত্রলীগের মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক সাইফুদ্দিন আহাম্মেদ, মহেশপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইমতিয়াজ পারভেজ মিঠু, যুগ্ম-সাধারণ সম্পাদক সুমন হালদার, ক্রীড়া বিষয়ক সম্পাদক রাজিব, সদস্য মঞ্জুর হোসেন, নেপা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান, নাটিমা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইনামুল হকসহ উপজেলা, বিভিন্ন ইউনিয়ন,ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মী।

মতবিনিময় সভায় উদ্বোধনী বক্তব্যে আনোয়ার জাহিদ শান্তি বলেন, আগামী ২৯ তারিখ মহেশপুর উপজেলা ছাত্রলীগের সম্মেলন সফল ও স্মরণীয় করে রাখার জন্য আমরা সকলে বাঁশবাড়ীয়া ইউনিয়ন ছাত্রলীগের পূর্ণ সহযোগিতা ও অংশগ্রহণ কামনা করছি। আমরা উক্ত সম্মেলনের মধ্য দিয়ে যারাই নেতৃত্বে আসবো তারা জননেত্রী শেখ হাসিনা ও ঝিনাইদহ-৩ আসনের সাংসদ এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চল ভাইয়ের বিশ্বস্ত ভ্যনগার্ড হয়ে তাদের হাত শক্তিশালী করতে চাই। দীর্ঘ দিন পর উপজেলা ছাত্রলীগের সম্মেলনের তারিখ ঘোষণা করার জন্য ঝিনাইদহ-৩ আসনের সাংসদ ও ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কে ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

আরিফুজ্জামান বিপাশ তার বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার জন্য ও মহেশপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক শক্তি বৃদ্ধির জন্য আগামী ২৯শে ফেব্রুয়ারী উপজেলা ছাত্রলীগের সম্মেলন সফল করতে বাঁশবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের প্রতি আহবান জানান এছাড়া সম্মেলন দেয়ায় ঝিনাইদহ-৩ আসনের সাংসদ শফিকুল আজম খাঁন চঞ্চল ও ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ ও সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

মতবিনিময় সভা শেষে বাঁশবাড়ীয়া ইউনিয়ন পরিষদ থেকে মিছিল শুরু করে ভৈরবা বাজার প্রদক্ষিণ করে মিছিল শেষ করা হয়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x