করোনাকে জয় করে কাজে যোগদিল ডাক্তার সহ ৭ স্বাস্থ্য কর্মী

Spread the love
  • 20
    Shares

 ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহের শৈলকুপায় করোনা ভাইরাস জয় করে কাজে যোগদান করলেন এক ডেন্টাল সার্জনসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাত স্বাস্থ্যকর্মী। এ সময় তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানোহয়। এ নিয়ে জেলায় এখন পর্যন্ত করোনা মুক্ত হলেন মোট ২৩জন।

এ উপলক্ষ্যে সোমবার (১৮মে)সকাল ১১টায়উপজেলা স্বাস্থ্য বিভাগ হাসপাতাল ক্যাম্পাসে তাদের বরণ অনুষ্ঠানের আয়োজন করে । এ নিয়ে সকাল থেকেই হাসপাতাল ক্যাম্পাসে ডাক্তার, নার্স সহ স্বাস্থ্য কর্মীদের মাঝে দৃড় মনোবল ও চোখে মুখে উচ্ছাসের ছাপ দেখা যায়।সবার উপস্থিতিতে ঝিনাইদহের সিভিল সার্জনডা. সেলিনা বেগম করোনা জয়ীদের হাতে ফুলের তোড়া ও এক ঝাপি ফল দিয়ে তাদের বরণ করে অবমুক্ত ও কাজে যোগদানের ঘোষনা দেন।

ঝিনাইদহ সিভিল সার্জনডা. সেলিনা বেগম জানান,এক ডেন্টাল সার্জনসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাত স্বাস্থ্যকর্মীকে ছাড়পত্র দেয়া হলো। তার সবাই নিজ নিজ বাড়িতে থেকেই সুস্থ হয়েছেন। চিকিৎসাধীন অবস্থায় তাদের নমুনা পরীক্ষা নেগেটিভ আসায় ছাড়পত্র দেয়া হলো। তিনি জানান,জেলায় এ পর্যন্ত ৪৩ জনের শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গেছে। তাদের মধ্যে স্বাস্থ্য বিভাগের বিশেষ টিমের তত্তবাবধানে দির্ঘ চিকিৎসার পর এখন পর্যন্ত ২৩ জন করোনা মুক্ত হলেন। জেলা স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে তাদেরকে স্বাস্থ্য বিধি মেনে চলার বিশেষ পরামর্শ দেয়া হয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাশেদ আল মামুন, ডা. কিরিটি বিশ্বাস, ডা. সাজ্জাদ রহিমীসহ অনেকে।

উল্লেখ্য, গত ২৪ এপ্রিল হাসপাতালে কর্মরত এক স্বাস্থ্য কর্মীর শরীরে করোনা উপসর্গ দেখা দিলে উপজেলা স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে যশোর ল্যাবে পাঠায়। ২৬ এপ্রিল ঐ স্বাস্থ্য কর্মী শরীরে করোনার পজিটিভ রিপোর্ট আসে। এর পর একে একে হাসপাতালে কর্মরত ডাক্তার ও কর্মচারীসহ ৯ জনের শরীরে করোনা পজেটিভ শনাক্ত হয়। এর মধ্যে ৭ জনকে ছাড়পত্র দেওয়া হলো।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x