কাদা পানিতে নেমে কৃষকের ধান কেটে দিল ছাত্রদল

Spread the love
  • 21
    Shares

ঝিনাইদহ প্রতিনিধিঃ

করোনাভাইরাসের প্রভাবে শ্রমিক সঙ্কট থাকায় এক গরীব কৃষকের জমির ধান কেটে বাড়ি পৌঁছে দিল ছাত্রদলের নেতাকর্মীরা।

সোমবার (৪মে) সকালে কাদা-পানিতে নেমে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সুন্দরপুর গ্রামে অসহায় কৃষক তোফাজ্জেল হোসেনের ধান কেটে বাড়ি পৌঁছে দিল উপজেলা ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা। এ সময় প্রায় ২০ জন ছাত্রদলের নেতাকর্মীরা ধান কাঁটা ও মাড়াইয়ের কাজে অংশ নেয়।

এ সময় কালীগঞ্জ পৌর ছাত্রদলের সাবেক আহবায়ক মারুফ বিল্লাহ বলেন, তারেক রহমানের নির্দেশে ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৪ আসনের বিএনপি মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজের সার্বিক তত্তাবধানে করোনা সংকটে আজ থেকে অসহায় ও গরীব চাষীদের ধান কেটে, মাড়াই করে বাড়ি পৌঁছে দেওয়া কার্যক্রম হাতে নিয়েছে কালীগঞ্জ  উপজেলা পৌর ও কলেজ ছাত্রদল। তিনি বলেন পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন গ্রামে গরীব ও অসহায় কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে দেওয়ার চেষ্টা করবে উপজেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

ছাত্রদল নেতাদের ধান কাটার দৃশ্য দেশে ১নং সুন্দরপুর-দূর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান ইলিয়াস রহমান মিঠু তাদের সঙ্গে ধানা কাটায় অংশ নেন।

এতে খুশি হয়ে কৃষক তোফাজ্জেল হোসেনের বলেন, আমি গরিব মানুষ কোথাও ধান কাটার শ্রমিক পাচ্ছিলাম না।  এমন সময় ছাত্রদলের নেতাকর্মীরা এসে আমার ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছে। আমি তাদের কাছে কৃতজ্ঞ।

অসহায় কৃষকের ধান কাটায় অংশ নেয় সাবেক ছাত্রনেতা সোহেল রানা, পৌর ছাত্রদলের সাবেক আহŸায়ক মারুফ বিল্লাহ, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মৌসুম উদ্দিন শোভন, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহŸায়ক রাকিব হাসান, ছাত্রনেতা আব্দুর রহিম কাকন, শাহাদাৎ হোসেন রিওন, চঞ্চল হোসেন, ইমরান হোসেন, পৌর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক জুয়েল রানা, পৌর ছাত্রদলের নেতা তরিকুল ইসলাম, কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম আহŸায়ক রিপন হোসেন, কলেজ ছাত্রদলের নেতা হারুন অর রশিদ রাজা, আলামিন হোসেন, ইউনিয়ন ছাত্রদলের হাসানুজ্জামান, রনি হোসেন, জুয়েল রানা, আকরাম হোসেন প্রমুখ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x