কুড়িগ্রামের রৌমারী সাব-রেজিস্ট্রার অফিসে চুরি

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রৌমারী সাব-রেজিস্ট্রার অফিসে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বুধবার দিবাগত গভীর রাতে অফিসের জানালা ও গ্রিল ভেঙ্গে ঘরে ঢোকে চোর। প্রয়োজনীয় কাগজপত্র ও ১৩ হাজার টাকা চুরি করেছে বলে সাংবাদিকদের জানানো হয়েছে। চুরির ঘটনায় রৌমারী থানাপুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। তবে এখনও মামলা হয়নি।

সূত্র বলছে, সাব-রেজিষ্ট্রার অফিস সহকারি সিরাজুল হকের গাফলতির কারণে এ চুরি সংঘঠিত হয়েছে। ওইদিন উদ্দেশ্যপ্রণোদিতভাবে টেবিলের ওপর অফিসের চাবি রেখে গিয়েছিলেন তিনি। ওই চাবি দিয়ে সমস্ত আলমিরা ও ড্রয়ার খুলে কাগজপত্র লন্ডভন্ড করে চোর।

অফিসের নৈশ্যপ্রহরী খোকা মিয়া জানান, রাতে ডিউটিতে ছিলাম। ডিউটি শেষে সকালে বাড়ি যাই। অফিসের পেছনের জানালা ও গ্রিল ভেঙ্গে চোর বিভিন্ন কাগজপত্র ও টাকা চুরি করেছে বলে অফিস থেকে আমাকে জানানো হয়েছে।

সাব-রেজিষ্ট্রার অফিস সহকারি সিরাজুল হক বলেন, ভুলবশত চাবি ড্রয়ারে রেখে যাই। সকালে এসে দেখি জানালার গ্রিল ভেঙ্গে ১৩ হাজার টাকা নিয়ে গেছে চোর।

রৌমারী সাব-রেজিষ্ট্রার শহিদুল ইসলাম চুরির ঘটনাটি স্বীকার করে বলেন, গুরুত্বপুর্ণ কাগজপত্র ও ১৩ হাজার টাকা চুরি হয়েছে। এ বিষয়ে রৌমারী থানায় মামলার প্রক্রিয়া চলছে।

রৌমারী থানার ওসি মোন্তাছির বিল্লাহ বলেন, ঘটনাস্থল তদন্ত করা হয়েছে। জড়িতদের গ্রেফতারের প্রচেষ্টা চলছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x