কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট ঝিনাইদহে “খাদ্য সংকট উত্তরনের লক্ষে ২০১৮ সালের নিয়োগে উপসহকারি কৃষি কর্মকর্তা পদে নিয়োগবঞ্চিত প্রার্থীদের প্যানেল আকারে নিয়োগের দাবিতে মানববন্ধন”

Spread the love
  • 1.2K
    Shares

দেশের সংকট মুহূর্তে আজ (বুধ বার ২৪-০৬-২০২০) তারিখে ঝিনাইদহ জেলায় করোনা ভাইরাসের কারনে সামাজিক দূরত্ব বজায় রেখে মানববন্ধন করা হয়।

এসময় বলা হয় কৃষি সম্প্রসারন অধিদপ্তরের অধীনে ২০১৮ সালে উপসহকারি কৃষি কর্মকর্তা পদে সার্কুলার দেয়া হয়।
পরবর্তীতে প্রিলি ও লিখিত পরীক্ষার মাধ্যমে ৫১১৪ জনকে মৌখিক পক্ষীকার জন্য বাছাই করা হয়। কিন্তু দুঃখের বিষয় ১৭/০১/২০২০ তারিখে কৃষি সম্প্রসারন অধিদপ্তর জেলা কোটা অনুসরন না করে অনিয়মভাবে তাদের ইচ্ছামত ১৬৫০ জনকে চূরান্তভাবে বাছাই করে।

অনিয়ম এবং জেলা কোটা অনুসরন না করায় অনেক মেধাবী ও বয়স শেষ তারা বাদ পড়ে যায়।
বর্তমানে মহামারি করোনা ভাইরাসের কারনে দেশে খাদ্য সংকট দেখা দিতে পারে। এই খাদ্য সংকট উত্তরনের জন্য ১৬৫০ জনের সাথে ৩৪৬৪ জনকে প্যানেল আকারে নিয়োগ দেয়ার দাবি জানায় ঝিনাইদহ জেলা নিয়োগবঞ্চিত প্রার্থীরা।

এসময় বক্তব্য রাখেন ডিপ্লোমা কৃষিবিদ শেখ রাসেল, ডিপ্লোমা কৃষিবিদ সুজন আহম্মেদ , এনামুল,হাসিব,শাহিন,শামছুল হক,আব্দুল কাদের সহ আর ও অনেকে।

তারা এ বিষয়ে দেশরত্নো মানবতার মা জনদরদী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন। এ সময় ঝিনাইদহ জেলার নিয়োগবঞ্চিত সকলেই উপস্থতি ছিলেন।
তাদের একটাই দাবি ৫১১৪ জনকে প্যানেল আকারে নিয়োগ দেয়া হোক।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x