কোটচাঁদপুরে মনোনয়ন পত্র জমা দিলেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রিয়াজ হোসেন ফারুক

Spread the love
  • 19
    Shares

কোটচাঁদপুর(ঝিনাইদহ) প্রতিনিধিঃ

১৪ অক্টোবর আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা থেকে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রিয়াজ হোসেন ফারুক মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

কোটচাঁদপুর আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে রিয়াজ হোসেন ফারুক মনোনয়ন পত্র জমা দেন।

কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সফল যুগ্ম-আহবায়ক, সাবেক সফল সভাপতি ও ঝিনাইদহ জেলা যুবলীগের সদস্য রিয়াজ হোসেন ফারুক। রিয়াজ হোসেন ফারুক তরুণ সমাজের কাছে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করার পাশাপাশি সমাজের অন্যান্য স্তরের মানুষের ভালবাসাও অর্জন করতে সক্ষম হয়েছেন।

মনোনয়নপত্র জমা দেওয়ার পর রিয়াজ হোসেন ফারুক বলেন, “আল্লাহর অশেষ রহমতে আজ আমি উপজেলা ভাইস চেয়ারম্যান পদের জন্য প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করলাম। সকলের নিকট দোয়া ও সমর্থন প্রার্থনা করছি।

উল্লেখ্য, তিনি গত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়েছিলেন । গত ২৫-১-২০১৪ তারিখে মনোনয়ন ফর্ম জমা দেন রিয়াজ হোসেন। কিন্তু ২০১৪ সালের নির্বাচনে একক প্রার্থী দেয় মীর কাশেম আলী কে এবং পরবর্তী নির্বাচনে রিয়াজ হোসেন কে একক প্রার্থী হিসেবে সমর্থন দেয়া হবে বলে সাবেক এমপি, বর্তমান এমপি এছাড়াও ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা, জেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের সমন্বয়ে দলীয় সিদ্ধান্ত নেয়া হয়। তাই রিয়াজ হোসেন ফারুক দলীয় সিদ্ধান্ত কে সম্মান ও পূর্ণ সমর্থন জানিয়ে মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x