কোটচাঁদপুরে সহিদুজ্জামান সেলিমের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

Spread the love
  • 6
    Shares

কোটচাঁদপুর প্রতিনিধি :

বৈশ্বিক দূর্যোগ এই করোনা নামক ভয়াল অদৃশ্যমান ভাইরাস যখন বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে। পৃথিবীর অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশেও চলছে ‘লকডাউন’। ফলে আমাদের সমাজের অসহায়, দরিদ্র , দিনমজুর ও শ্রমজীবি মানুষগুলি আরো বেশি বিপদে পড়েছে। বন্ধ হয়ে গেছে মানুষের আয়ের পথ।

এই মহাবিপদের সময় ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর এলাকার ৮নং ওয়ার্ডের বড়বামনদাহ ৯নং ওয়ার্ডের নওদাগা গ্রামে ১৪ই মে বৃহস্পতিবার সকালে অসহায় ৩৫০জন হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন কোটচাঁদপুর পৌর আওয়ামিলীগের যুগ্ম আহ্বায়ক সহিদুজ্জামন সেলিম। তিনি তার নিজ অর্থায়নে এ অনুদান দেন।

এ সময় উপস্থিত ছিলেন কোটচাঁদপুর পৌর আওয়ামীলীগের আহ্বায়ক ফারজেল হোসেন মন্ডল, পৌর আওয়ামীলীগ সদস্য পঁচা মিয়া উপজেলা ও পৌর শ্রমিক লীগের শফিকুল, মামুন, হামিদুল ইসলাম, নজরুল, জাকির সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন। ত্রাণ সামগ্রী মধ্যে ছিল চাউল, ডাউল ,আলু। অসহায় দুঃস্থ পরিবারের ঘরে ঘরে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছেন প্রতিনিয়ত।

করোনা ভাইরাসে আতঙ্ক না হয়ে, সবাই নিজে নিজে সচেতন থেকে ও পরিবারের সদস্যদের সচেতনতা বৃদ্ধির মাধ্যমে, করোনা ভাইরাসের মহামারী থেকে নিরাপদে থাকার পরামর্শ দিচ্ছেন। আপনার সাধ্যমতো অসহায় মানুষের পাশে দাঁড়ান। মানুষ মানুষে জন্য। নানবিধি সচেতন মূলোক কর্মকাণ্ডে অংশ গ্রহণ করেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দেশ ক্ষুধা মুক্ত রাখতে সমাজের সকলকে এক হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন।দুর্যোগে মনুষ্যত্বের পরীক্ষা হয়। আপনার সাধ্যমতো অসহায় মানুষের পাশে দাঁড়ান। আল্লাহ রহমতে আমাদের সকলের প্রচেষ্টায়, মাননীয় প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় এই সংকট কাটিয়ে উঠব ইনশাআল্লাহ।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x