গাইবান্ধা অগ্রণী ব্যাংক অফিসার সমিতি নির্বাচনে সভাপতি মুকুল সাধারণ সম্পাদক সবুজ

Spread the love
  • 8
    Shares

আবু হাসানুল হুদা রাশেদ, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
অগ্রণী ব্যাংক অফিসার সমিতি বাংলাদেশ, আঞ্চলিক পরিষদ গাইবান্ধা নির্বাচনে/২০১৯ অনুষ্ঠিত হয়েছে। অগ্রণী ব্যাংক গাইবান্ধা অঞ্চলে কর্মরত সকল স্তরের কর্মকর্তাদের বিপুল ভোটে সভাপতি পদে বিজয়ী হয়েছেন মোঃ আবু জুবাইর আল মুকুল ও সাধারণ সম্পাদক পদে মোঃ মতিয়ার রহমান সবুজ ।

শনিবার ৫ অক্টোবর সংগঠনটির এই নির্বাচনে সাদুল্লাপুর শাখার পিও/ব্যবস্থাপক মোঃ আবু জুবাইর আল মুকুল ও নলডাঙ্গা শাখার পিও/ব্যবস্থাপক মোঃ মতিয়ার রহমান সবুজ এর নেতৃত্বে ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ আগামী দুই বছরের জন্য সকল অফিসারদের সরাসরি ভোটে নির্বাচিত হন।

অগ্রণী ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তাদের উপস্থিতিতে গাইবান্ধা অগ্রণী ব্যাংকের আঞ্চলিক অফিসে ভোট কেন্দ্রে অনুষ্ঠিত হয় । প্রধান নির্বাচন কমিশনার বায়োজিদ মোঃ আশরাফুজ্জামান নেতৃত্বে উপস্থিতিতে কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ নাজমুল হুদা রবিন সকল কর্মকর্তা ও সাংবাদিকদের সামনে ফলাফল ঘোষণা করেন ।এর আগে অগ্রনী ব্যাংক অফিসার সমিতি বাংলাদেশ আঞ্চলিক পরিষদ গাইবান্ধা এর আয়োজনে সমিতি গঠন ও নির্বাচন লক্ষ্যে মোঃ আব্বাস আলী সিনিয়র প্রিন্সিপাল অফিসার গাইবান্ধা এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় সংসদের মাননীয় ডিপুটি স্পিকার আলহাজ্ব এ্যাডঃ মোঃ ফজলে রাব্বি মিয়া এমপি,অগ্রনী ব্যাংক অফিসার সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ নাজমুল হুদা রবিন, সাধারণ সম্পাদক মোঃ মোবারক হোসেন,কল্লোল, বায়োজিদ মোঃ আশরাফুজ্জামান, প্রমুখ। পরে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে মাননীয় ডিপুটি স্পিকার ফুলেল শুভেচ্ছা জানান।

এই নির্বাচনে বিজয়ী হয়ে সভাপতি এবং সাধারণ এই অঞ্চলে কর্মরত সকল স্তরের কর্মকর্তাদের সঙ্গে নিয়ে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখা, যেকোনো বিপদে সকলের পাশে থাকা এবং ব্যাংকের উন্নয়নে একত্রে মিলেমিশে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x