গাজীপুরে করোনায় আক্রান্ত ৩৩ পুলিশ সদস্য

Spread the love

উৎস ডেস্কঃ

প্রানঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন গাজীপুরে ৩৩ পুলিশ সদস্য । আক্রান্তদের মধ্যে ২৬ পুলিশ নগরীর মেট্রোপলিটনের গাছার ও সাতজন কালীগঞ্জ থানার বলে জানা গেছে।

সোমবার রাতে গাজীপুর জেলা সিভিল সার্জন আফিস ও মেট্রোপলিটন গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইসমাইল হোসেন জানান, স্থানীয় বটতলা এলাকার একটি বাসায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন এ থানার একজন এএসআই। ওই বাসায় করোনায় সংক্রমিত হন একজন নারী। তাদের সংস্পর্শে যাওয়ায় গত ১৩ এপ্রিল প্রথম করোনায় আক্রান্ত হন ওই এএসআই।

পরে ১৬ এপ্রিল গাছা জোনের সহকারী পুলিশ কমিশনারসহ (এসি) পুলিশের আরও দুই সদস্য ও একজন আউটসোর্সিং বাবুর্চির শরীরেও করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়। এর পর রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) একটি টিম থানায় এসে আরও ২৬ জনের নমুনা সংগ্রহ করে নেয়।

এদের মধ্যে সোমবার নতুন করে আরও ২২ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে ২০ এপ্রিল পর্যন্ত রিপোর্ট প্রকাশ অনুযায়ী গাছা থানায় একজন আউটসোসিংসহ মোট ২৭ জন সংক্রমিত হয়েছেন।

ধারণা করা হচ্ছে, ওই থানায় কর্মরত ৭৫নং পুলিশ সদস্যদের মধ্যে কোভিড-১৯ এর সংক্রমণ সংখ্যা আরও থাকতে পারে। আক্রান্তদের মধ্যে রয়েছেন একজন সহকারী পুলিশ কমিশনার (এসি), একজন পুলিশ পরিদর্শক (তদন্ত) ও তিন নারী পুলিশ সদস্যও।

এ ছাড়া জেলার কালীগঞ্জ থানা পুলিশের সাত সদস্যের মধ্যে করোনা সংক্রমণের তথ্য জানিয়েছেন কালীগঞ্জ-কাপাসিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ দত্ত।

তবে ওই থানার আরও কয়েক সদস্যের নমুনা ঢাকায় পাঠানো হয়েছে যাদের রিপোর্ট এখনও আসেনি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x