জিনের আছরে নারকেল গাছে নারী, উদ্ধার করলেন ফায়ার সার্ভিস

জিনের আছরে নারকেল গাছে নারী, উদ্ধার করলেন ফায়ার সার্ভিস

সারাদেশ

শামীম খানঃ

শরীরে জিনের আছরের’কারনে রাতের অন্ধকারে নারকেল গাছের মাথায় উঠেছেন তাহামিনা (২২) নামের এক নারী। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা তাকে নামিয়ে আনেন । বৃহস্পতিবার রাত ৯টার দিকে ঝিনাইদহের মহেশপুর উপজেলার বেগমপুর গ্রামে এ ঘটনা ঘটে। তাহামিনা ওই গ্রামের হাসান আলীর স্ত্রী।

তাহমিনার স্বামী হাসান বলেন, আমার স্ত্রীর একটু জিনের সমস্যা আছে। বৃহস্পতিবার সন্ধ্যায় আমি বাজারে গেলে রাত ৮টার দিকে বাড়ি থেকে ফোন করে জানানো হয়, তাহামিনাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। বাড়িতে এসে আশেপাশে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায় না।


তিনি বলেন, রাত সাড়ে ৮টার দিকে শুনি আমার স্ত্রী মেয়ের নাম ধরে ডাকছে। আর বলছে আমাকে নামাও, ওরা আমাকে নিয়ে গেল। তার এ কথা শুনে বাড়ির পাশে নারকেল গাছে টর্চলাইট মেরে দেখা যায়, সে গাছের মাথায়। তখন তাকে গাছ থেকে নামানোর চেষ্টা করেও পারিনি। পরে মহেশপুর ফায়ার সার্ভিসকে খবর দিলে তার এসে নামিয়ে দেয়। হাসান আরও বলেন, স্ত্রীর এ সমস্যার জন্য অনেক কবিরাজ দেখিয়েছি কিন্তু তাতেও সুস্থ হচ্ছে না।

বিষয়ে মহেশপুর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার রমেশ কুমার সাহা বলেন, বৃহস্পতিবার রাত ৯টার দিকে একটা ফোন আসে এক নারী নারকেল গাছের মাথায় উঠে আর নামতে পারছেন না। পরে সেখানে গিয়ে ৪০ মিনিটের চেষ্টায় তাকে গাছ থেকে নামানো হয়।
তিনি বলেন, গাছ থেকে নামানোর সময় ওই নারীর জ্ঞান ছিল না। উদ্ধার শেষে তাকে হাসপাতালে পাঠানো হয়। তিনি এখন ভালো আছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *