ঝিনাইদহে অস্ত্র ও গুলিসহ হত্যা মামলার ২ আসামী গ্রেফতার

Spread the love

ঝিনাইদহের হরিনাকুন্ডুতে র‌্যাবের অভিযানে হত্যা মামলার দুই  আসামীকে  গ্রেপ্তার করেছে র‌্যাব-৬। এসময় তাদের কাছ থেকে ২টি অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

শনিবার (৯ মার্চ) রাত সাড়ে ১১টার সময় হরিনাকুন্ডু উপজেলার দখলপুর এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, পার দখলপুর গ্রামের মৃত আঃ বারেক আলীর ছেলে, মোঃ আঃ সালাম (৩৭) এবং  একই গ্রামের মৃত নছিম উদ্দিন মন্ডলের ছেলে, মোঃ জহর আলী মন্ডল (৪২)।

র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম রোববার দুপুরে জানান, গোপন সূত্রে জানতে পারি একাধিক হত্যা মামলার আসামি মোঃ আঃ সালাম (৩৭) ও মোঃ জহর আলী মন্ডল (৪২)  হরিণাকুন্ডু উপজেলার পারদখলপুর গ্রামে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। পরবর্তীতে তাদের কাছ থেকে একটি রিভলবার, একটি ওয়ান শুটারগান ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তিনি আরো জানান, আসামী মোঃ আঃ সালামের নামে বিভিন্ন থানায় ০৩ টি হত্যা মামলা, ০১ টি অপহরণ, ০১ টি বিস্ফোরক মামলা এবং ধৃত আসামী মোঃ জহর আলী মন্ডল এর নামে ০৩ টি হত্যা মামলা ও ০২ টি গুরুতর জখম করার মামলা রয়েছে। উল্লেখ্য তারা উভয়েই ২০১৩ সালের অক্টোবর মাসের চাঞ্চল্যকর আবুল হোসেন চেয়ারম্যান হত্যা মামলার চার্জশীট ভুক্ত আসামী বলে জানান র‌্যাবের এ র্কমকর্তা।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x