ঝিনাইদহে উদ্যোক্তাদের প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন

Spread the love
  • 12
    Shares

ঝিনাইদহ প্রতিনিধিঃ
তারুণ্যের শক্তি- বাংলাদেশের সমৃদ্ধি” এই শ্লোগানে প্রধানমন্ত্রীর কার্যালয় বিডা কর্তৃক উদ্যোক্তা সৃষ্ঠি ও দক্ষতা উন্নয়নে ঝিনাইদহে উদ্যোক্তাদের প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টায় ঝিনাইদহ সার্কিট হাউজের সামনে অবস্থিত কার্যালয়ে জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় এ কার্যক্রমের উদ্ধোধন করা হয়। প্রধান অতিথি থেকে প্রশিক্ষণের উদ্বোধন করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আরিফ-উজ-জামান।

পরে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। সভায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রবিউল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আরিফ-উজ-জামান, অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, কেসি কলেজের সহযোগী অধ্যাপক আব্দুর রশিদ মধু, ঝিনাইদহ পলিটেকনিক ইনিস্টিটিউট এর অধ্যক্ষ আব্দুর রশিদ মল্লিক, সদর উপজেলা সহকারি কমিশনার(ভ‚মি) ফাতেমাতুজ জোহরা, প্রশিক্ষণের প্রশিক্ষক আবুল কালাম আজাদ, ন্যাশনাল ব্যাংক ঝিনাইদহ শাখা র ব্যাবস্থাপক ইলিয়াস ইকবাল, ঝিনাইদহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রির সহ-সভাপতি নাসিম উদ্দিন, পরিচালক শাপলা ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আমরা চাকুরির পেছনে না দৌড়ে নিজেরায় কর্মসংস্থান তৈরি করি। যেখানে নিজে নিজের চাকুরি করে অন্যকে চাকুরি দিতে পারি। এজন্যই প্রশিক্ষণের মাধ্যমে আমরা একজন উদ্যোক্তা হয়ে উঠতে পারি। এ কার্যক্রমে ২৫জন করে ১৫টি ব্যাচে মোট ৩৭৫জনকে প্রশিক্ষণ দেওয়া হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x