ঝিনাইদহে করোনা উপসর্গে এক ব্যক্তির মৃত্যু

Spread the love
  • 9
    Shares

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহের কালীগঞ্জে করোনার উপসর্গ নিয়ে শুকুর আলী (৫২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত্যু ব্যক্তির সর্দি-কাশি ও শ্বাসকষ্ট ছিল। এছাড়াও তিনি ডায়াবেটিস রোগে ভুগছিলেন। বুধবার দিবাগত রাত ১২ টার দিকে ঢাকা থেকে এসে কালীগঞ্জ পৌরসভাধীন কাশিপুর স্টেশনপাড়ার শশুরালয়ে উঠেন। এরপর বৃহস্পতিবার (১৪মে) ভোরে মারা যান।

মৃত শুকুর আলী একই উপজেলার ঘোপপাড়া গ্রামের মৃত মসলেম উদ্দিনের ছেলে। তিনি ঢাকার সিটি গ্রæপের সিকিউরিটি গার্ড হিসাবে কর্মরত ছিলেন।

মৃত শুকুর আলীল ছোট ভাই খাইরুল ইসলাম জানান, তারা দুই ভাই একসাথে ঢাকায় সিটি গ্রæপে কাজ করতেন।  তার ভাই দীর্ঘদিন ডায়াবেটিস রোগে ভুগছিলেন। হঠাৎ গত শুক্রবার তিনি জ্বরে আক্রান্ত হন। এরপর রোববার ঢাকার বারডেম হাসপাতালে ভর্তি হন। সেখান থেকে বুধবার রাত ২টায় এ্যাম্বুলেন্সে কালীগঞ্জ নিয়ে আসে। এরপর ভোর ৫ টার দিকে মারা যান।

সংবাদ পেয়ে ঘটনাস্থলে আসে উপজেলা জামে মসজিদের খতিব মওলানা রুহুল আমিন সৌরভের নেতৃত্বে ইমামদের আট সদস্যের একটি দল। তারা গোসলসহ দাফন কাফনের যাবতীয় কাজ করেন। তবে, তাদের অভিযোগ এ কাজে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগীতার কথা থাকলে তা পায়নি। যে কারনে মৃত ব্যক্তির দাফন কাফনে বেশ বেগ পেতে হয়েছে।

মৃত শুকুর আলীর শ্যালক কাশিপুর গ্রামের আব্দুর রহমান জানান, তিনি ডায়াবেটিস রোগে আগে থেকেই ভুগছিলেন। বুধবার রাতে তিনি ঢাকা থেকে তাদের বাসায় আসেন। সাথে তার ছোট ভাই খাইরুল ইসলাম ছিলেন। সর্দি-কাশি ও শ্বাসকষ্ট ছিল। সকালে যশোরে নিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই মারা গেছেন। সকালে হাসপাতাল থেকে কয়েকজন এসে নমুনা সংগ্রহ করে নিয়ে গেছেন বলে জানান।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাক্তার সুলতান আহমেদ জানান, সংবাদ পাওয়ার পর করোনা উপসর্গে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x