ঝিনাইদহে গৃহবধূর উপর নির্যাতনের অভিযোগ

Spread the love
  • 11
    Shares

ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহে জমি আত্মসাতের পায়তারায় গৃহবধূর উপর নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত ২৮ সেপ্টেম্বর ঝিনাইদহ সদর উপজেলার দহিজুড়ি গ্রামে।

এবিষয়ে ভুক্তভোগি দহিজুড়ি গ্রামের মৃত হায়দার আলীর স্ত্রী দিলরুবা খাতুন ঘটনার বিচার চেয়ে ঝিনাইদহ সদর থানায় অভিযোগ দায়ে করেছেন। অভিযোগ সূত্রে জানা যায় তিন সন্তানের জননী দিলরুবা খাতুনের স্বামী দীর্ঘদিন ধরে অসুস্থ্য ছিল এবং গত ২৫জুন অসুস্থ্যততা জনিত কারণে মৃত্যু বরণ করেন।
স্বামীর মৃত্যুর পর তার দেবর ইকবাল হোসেন গত আগস্ট মাসের ৬তারিখে তাকে কোর্টের মাধ্যমে বিবাহ করে। দ্বিতীয় বিবাহের পর থেকে তার নিকট থেকে সম্পত্তি ভোগ দখলের জন্য তার উপরে অত্যাচার নির্যাতন নেমে আসে। বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার জন্য তার ভাসুর দেবরসহ সকলেই তার উপর অত্যাচারের মাত্রা বাড়িয়ে দেয়। গত ২৮ তারিখে তার ভাসুর, দেবর ও ননদরা মিলে তাকে এবং তার মেয়েদের বাড়ি থেকে বের করে দেওয়ার জন্য ঘর থেকে জিনিসপত্র বের করে তারা নিয়ে যায়।

এ অবস্থায় সে বাধা দিতে গেলে তাকে মারধর করে আহত করে। পরে তিনি চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি হয়। বর্তমানে তিনি জীবনের ভয়ে স্বামীর ভিটা ছেড়ে দিয়ে বাবার বাড়িতে অবস্থান করছেন। বর্তমান স্বামী কালিগঞ্জ ভুমি রেজিস্ট্রি অফিসের অফিস সহায়ক ইকবাল হোসেন জানান মস্তান ধরে আমাকে জোর করে বিয়ে করতে বাধ্য করে তার চরিত্র ভাল নাই আমি এখন আর ঐ বউ রাখতে চাইনা।

এবিষয়ে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঈন উদ্দীন জানান অভিযোগটি রাখা হয়েছে আমি মিমাংসার জন্য সময় দিয়েছিলাম তারা সেটা করতে পারেনি পরে এস আই আব্দুল হকের উপর বিষয়টি তদন্তের জন্য দায়িত্ব দিয়েছি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x