ঝিনাইদহে ছিনাতাই চক্রের ৪ সদস্য আটক, ২টি ইজিবাইক উদ্ধার

Spread the love
  • 28
    Shares

যাত্রী সেজে ইজিবাইক ছিনতাই সহ আন্তজেলা ছিনাতাই চক্রের ৪ সদস্য কে আটক করেছে ঝিনাইদহ গোয়েন্দা পুলিশ। তাদের কাছ থেকে ২টি ইজিবাইক উদ্ধার করা হয়েছে।  বুধবার দুপুরের পর ঝিনাইদহ শহরে অভিযান চালিয়ে গোয়েন্দা পুলিশ তাদের আটক করতে সক্ষম হয় ।

আটককৃত ৩ ছিনতাইকারী সেলিম, রনি শেখ ও এরশাদ এর মধ্যে এরশাদের(৩০) বাড়ি কুমিল্লার মুরাদনগরের কেষ্টপুর গ্রামে, সেলিমের বাড়ি নারায়নগঞ্জের ফতুল্লার শহীদনগরে ও রনি শেখের(২৮) বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার কুশলে গ্রামে । এছাড়া অপর ছিনতায়কারী আমিরুল ইসলামের বাড়ি ঝিনাইদহ সদরের আড়–য়াকান্দি গ্রামে। এরশাদের পিতার নাম মইনাল, সেলিমের পিতার নাম সাইদ উদ্দিন, রনি শেখের পিতার নাম নবির শেখ ও আমিরুলের পিতার নাম রাফি উদ্দিন ।

ঝিনাইদহ গোয়েন্দা পুলিশের ইনেস্পক্টর আবুল খায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে  এসব ছিনতাইকারীদের আটক করতে তার নেতৃত্বে এসআই বদিউজ্জামান,এসআই সেলিম রেজা শহরে অভিযানে নামে । এরপর জেলা শহরের মুজিবচত্বর থেকে ছিনতাইকারীদের আটক করা হয়। তাদের তথ্যমতে জেলার হাটগোপালপুর এলাকার ভোমরা ডাঙ্গা আলিয়া মাদ্রাসার পাশ থেকে  চুয়াডাঙ্গা ও ঝিনাইদহের ২টি ইজিবাইক উদ্ধার করা হয় । এরা আন্তজেলা ছিনতাইকারী চক্রের সদস্য, তাদের কাছ থেকে ইজিবাইক ছিনতায়ের মাস্টার চাবি উদ্ধার করা হয়েছে। । যাত্রীবেশে এমন চক্রের সদস্যরা ইজিবাইকে উঠে ইজিবাইক ছিনতাই, ড্রাইভার কে জিম্মি,অপহরণ এমনকি হত্যাকান্ড চালিয়ে থাকে বলে গোয়েন্দা পুলিশ জানায় ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x