ঝিনাইদহে ফুরসন্ধি ও গান্না ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ

Spread the love
  • 7
    Shares

ঝিনাইদহ প্রতিনিধিঃ

সোমবার(২৭ জুলাই) সকাল থেকে সদর উপজেলার  ফুরসন্ধি ও গান্না ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের সদস্যগণ তাদের নিজ¯^ এলাকার সকল দু:স্থ্য ও অতি দরিদ্র গরীব খেটে খাওয়া জনগণের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করেন। এ বিতরণ কার্য্যক্রমটি অনুষ্ঠিত হয় ইউনিয়ন পরিষদের কার্য্যালয়ে।

সাধারণ মানুষ তাদের কাছে পৌছে যাওয়া ভিজিএফ কার্ড প্রাপ্তির মাধ্যমে সোমবার সকাল থেকে নিজস্ব ওয়ার্ডের সদস্যদের চাল বিতরণ ক্যাম্পের সম্মুখে সারিবদ্ধভাবে লাইন ধরে দাড়িয়ে সুশৃক্সখলার সাথে চাল গ্রহণ করেন। এসময় গান্না ইউনিয়ন পরিষদে দুই ধাপে ২৫৯০ পরিবারের মাঝে প্রতি পরিবারে ১০ কেজি করে চাল বিতরণের আজ প্রথম দিনে ১২৯৫ পরিবারের মাঝে চাল দেওয়ার লক্ষ নিয়ে উদ্বোধন করা হয়।

বাকি ১২৯৫ পরিবারকে ২৮ জুলাই মঙ্গলবার চাল দেওয়া হবে বলে জানিয়েছেন ইউনিয়ন পরিষদের কর্তৃপক্ষ। সামাজিক দূরত্ব বজায় রেখে সোমবার (২৭ জুলাই) এ বিতরণের কাজ পরিচালনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন, গান্না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  নাসির উদ্দিন মালিথা, ইউপি সচিব সাইদুর রহ্মান, ইউপি সদস্য  মাজেদ শিকদার, আব্দুর রশিদ, সংরক্ষিত আসনের ১,২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা সদস্য ডলি খাতুন এবং ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের মহিলা সদস্য নার্গিস খাতুন। এছাড়াও সেখানে পুলিশ সদস্য,  গ্রাম পুলিশ, এবং এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অপরদিকে ফুরসন্ধি ইউনিয়নে ১০ কেজি করে ১৫৯২ পরিবারের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ কাজের উদ্বোধন করা হয়েছে। এসময় ইউনিয়নের চেয়ারম্যান এ্যাড: মালেক হোসেন মিনহা , ট্যাগ অফিসার মীর আল আমীন, প্যানেল চেয়ারম্যান কবির হোসেনসহ সকল ইউপি সদস্য, নারিকেল বাড়িয়া ক্যাম্পের পুলিশ সদস্য, গ্রাম পুলিশ, এবং স্থানীয় অনেকেই উপস্থিত ছিলেন।

এসময় চেয়ারম্যানগণ সকল উপস্থিত জনগেনের প্রতি পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা বিনিময় ও সকলের মঙ্গল কামনা করেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x