ঝিনাইদহে বাবা-ছেলে সহ করোনা আক্রান্ত ৪ জন

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহে সতুন করে বাবা-ছেলেসহ আরও ৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩৭জন। শনিবার (৯ মে) সকালে জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেছে।

আক্রান্তরা হলেন সদর হাসপাতালের এক জন মেডিকেল অফিসার, ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালের  এক জন সেবিকা এবং কোটচাঁদপুর উপজেলায় রিক্সা চালক বাবা ও ছেলে।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩৭ জন, যার মধ্যে ৯ জন চিকিৎসক সহ স্বাস্থ বিভাগের কর্মী রয়েছে ২১ জন।

ঝিনাইদহ সিভিল সার্জন অফিসের করোনা ইউনিটের মেডিকেল অফিসার ও মুখপাত্র ডা. প্রসেনজিৎ বিশ্বাস পার্থ জানান, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বদ্যিালয় থেকে সকালে ৪৭ টি নমুনার ফলাফল আসে। এর মধ্যে এক চিকিৎসক সহ নতুন চারজনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এদের মধ্যে একজন নারী রয়েছে।

এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৩৭ জন। তাদের সবাইকে হোম আইসোলেশনে রাখা হবে। তিনি আরও বলেন , এর আগে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যাল থেকে পজেটিভ হওয়া ঝিনাইদহের ৩৩ করোনা রোগীর নমুনা ৩, ৭ ও ১৪ দিনের ব্যাবধানে দ্বিতীয় পরিক্ষার জন্য আমরা ঢাকায় পাঠিয়েছিলাম। ঢাকা থেকে ১৫ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। তাদের তৃতীয়বার নমুনা পরীক্ষার করার পর বলা যাবে তারা কি অবস্থাই আছে। আর বাকী ১৮ জনের ফলাফলও চলে আসবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x