ঝিনাইদহে বেদে পল্লীতে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

ঝিনাইদহে বেদে পল্লীতে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

সারাদেশ


ঝিনাইদহে অবস্থানরত বেদে পল্লীর মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার বিতরণ করা হয়েছে। রোবাবার দুপুরে পবাহাটি কলাহাটার পাশে অবস্থানরত এ সব মানুষদের মাঝে স্বাস্থ্য বিধি মেনে জেলা প্রশাসনের আয়োজনে চাউল ও নগদ টাকা বিতরণ করা হয়।

এ সময় প্রায় অর্ধ শতাধিক মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার দেওয়া ১০ কেজি চাউল ও একই সাথে প্রত্যেককে ৫’শত টাকা ঘরে গিয়ে বিতরণ করেন জেলা প্রশাসক মজিবর রহমান।

বেদে পল্লীর চাপলু সদ্দার জানান, আমাদের এখানে অর্ধ শতাধিক মানুষের বসবাস। করোনার কারনে আমাদের এখন তেমন কাজ নেই। এ জন্য আমরা সবাই পরিবার নিয়ে কষ্টে দিন পার করছি । আজ ডিসি স্যার আমাদের এখানে এসে নিজের হাতে প্রধানমন্ত্রীর উপহার ১০ কেজি চাল ও ৫’শত টাকা দিয়েছে এতে আমরা সবায় খুশি।

বেদে পল্লীর মোছা. বেগম খাতুন নামের এক বৃদ্ধা বলেন, বাবা আমি চোখে ভালো দেখতে পায় না। এ জন্য কাজও ঠিক ঠাক ভাবে করতে পারি না। ঘোরে চাল ফুরিয়ে গিয়েছে। চিন্তায় ছিলাম রাতে কি খাবো। এখন প্রধানমন্ত্রীর উপহার পেয়ে আমি খুব খুশী। রাতের খাবার নিয়ে আমার আর চিন্তা করতে হবে না।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মজিবর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম শাহীনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসক মজিবর রহমান বলেন, করোনাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ অব্যাহত রয়েছে। আমরা বেদে পল্লীর ৫০ টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিয়েছি। শহরের ভাসমান মানুষগুলোর মাঝে পর্যায়ক্রমে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *