ঝিনাইদহে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা

Spread the love

ঝিনাইদহের কালীগঞ্জে স্ত্রীকে হত্যার পর শৈলেন কুমার (৫০) নামের এক ব্যবসায়ী গলাই ফাস দিয়ে আত্মহত্যা করেছে।

নিহত স্ত্রীর নাম রেবা রাণী (৪০) বুধবার দুপুর আড়াইটার দিকে কালীগঞ্জে শহরের নীমতলা বাসস্টান্ডের থানা পাড়া এলাকায় মোদাচ্ছের নামে এক ব্যক্তির ভাড়া বাড়িতে থেকে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে।

নিহত শৈলেন কুমার পেশায় একজন কাচামাল ব্যবসায়ী বলে জানা গেছে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার ও ঝিনাইদহ পুলিশ সুপার মোঃ হাসাসুজ্জামান। উপস্থিত ছিলেন কালীগঞ্জ থানার ওসি ইউনুছ আলী।

ঝিনাইদহে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা

নিহত শৈলেন কুমারের বাড়ি যশোর সদর উপজেলার সাতমাইল ও রেবা রাণীর বাড়ি মাগুরা সদর উপজেলার নিত্যনন্দপুর গ্রামে বলে প্রাথীমকভাবে জানা গেছে। ঘটনাস্থলে গিয়ে দেখা যায় নিহত রেবা রাণী বিছানায় উপর পড়ে আছে। পাশের জানালার সাথে গলাই ফাস দিয়ে ঝুলে রয়েছে তার স্বামী শৈলেন কুমার।

স্থানীয়রা জানান, কয়েক বছর আগের নিহত শৈলেন কুমারের স্ত্রী ঘরের ছাদ থেকে পড়ে মারা যাওয়ার পর রেবা রাণীর সাথে বিয়ে হয়। এরপর কালীগঞ্জে এই ভাড়া বাড়িতে তারা থাকতেন।

কালীঘঞ্জ থানার ওসি ইউনুচ আলী বলছেন, স্ত্রীকে হত্যা করে তার স্বামী শৈলেন কুমার গলাই ফাস দিয়ে আত্মহত্যা করেছে। তবে কি কারনে এই ঘটনা ঘটেছে তা তাৎক্ষনিক ভাবে বলতে পারেননি এই পুলিশ কর্মকর্তা।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x