ঝিনাইদহ জেলা ফার্টিলাইজার এ্যাসোসিয়েশন (বিএফএ)দ্বি-বার্ষিক নির্বাচনে অনিয়মের অভিযোগ

Spread the love
  • 10
    Shares

ঝিনাইদহ প্রতিনিধিঃ
বাংলাদেশ ফার্টিলাইজার এ্যাসোসিয়েশন (বিএফএ) ঝিনাইদহ জেলা শাখা দ্বি-বার্ষিক নির্বাচনে গোপনে তফসিল ঘোষণার অভিযোগ উঠেছে। জেলার সার ব্যবসায়ীদের অভিযোগ সূত্রে জানা যায় প্রতি দুই বছর পর পর নির্বাচন কমিশনের মাধ্যমে নির্বাচন পরিচালিত হওয়ার কথা থাকলেও নিয়ম ভঙ্গ করে বর্তমান সভাপতি প্রভাব খাটিয়ে নমিনেশন পত্র জমা দেওয়া ও প্রত্যাহারের তারিখ পার হয়ে যাওয়ার পরে অফিসের দেওয়ালে নির্বাচনী তফসীলের নোটিশ ঝোলানো হয়েছে।

তফসীল সূত্রে জানা যায় ফরম তোলা এবং জমা দেওয়ার শেষ তারিখ ১৫সেপ্টেম্বর, প্রত্যাহারের তারিখ ১৮সেপ্টেম্বর এবং নির্বাচনের তারিখ ৫অক্টোবর কিন্তু এই তফসীল সদস্যদের কাছে গোপন রাখতে মনোনয়ন পত্র জমা,প্রত্যাহারের তারিখ শেষ হয়ে যাওয়ার ১১দিন পরে ২৯তারিখে কাউকে না জানিয়ে অফিসের নোটিশ বোর্ডে তফসীল লাগিয়ে দেওয়া হয়েছে। এনিয়ে সদস্যদের মাঝে অসন্তোষ ও ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এবিষয়ে নির্বাচন কমিশনার আজিজুর রহমান জানান সদস্যদের সমঝোতার ভিত্তিতে নির্বাচন না করে বর্তমান কমিটিকে আবার নতুন করে দায়িত্ব দেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত হয় কিন্তু একজন সদস্য বিরোধিতা করায় এই তফসীল বাতিল করে আবার তফসীল ঘোষণা করা হবে। বিএফএর বর্তমান সভাপতি জাহাঙ্গীর হোসেন জানান আগামী ৫অক্টোবর নির্বাচনের তারিখ ঘোষণা করা আছে। তফসীল ঘোষণায় অনিয়মের কথাটি তিনি কৌশলে এড়িয়ে যান।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x