ঝিনাইদহ সদর থানার নতুন ওসি মিজানুর রহমান

Spread the love
  • 14
    Shares

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহ সদর থানায় নতুন ওসি হিসেবে যোগদান করেছেন মিজানুর রহমান। রোববার বিকেলে তিনি দায়িত্বভার গ্রহণ করেন। এ সময় সদর থানার ওসি (তদন্ত) এমদাদুল হক, ওসি (অপারেশন) আবুল খায়েরসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নতুন যোগদানকৃত ওসি মিজানুর রহমান ময়মনসিংহের আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় থেকে শি¶া জীবন শেষ করে ২০০০ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে উপ-পরিদর্শক হিসেবে যোগদান করেন। তার বাড়ি ময়মনসিংহের জেলা সদরে। তিনি ২০১৫ সালে পদোন্নতি পেয়ে নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানায় ওসি হিসেবে কর্মরত ছিলেন।

তিনি ইতিপূর্বে ঢাকা রেঞ্জের নারায়নগঞ্জ জেলা সদর ও ফতুল্লা থানায় সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ তিনি খুলনা রেঞ্জের ঝিনাইদহ জেলা সদরে নতুন ওসি হিসেবে যোগদান করেন।

রোববার তিনি যোগদান করে সাংবাদিকদের বলেন, আমি থানায় যোগদান করার পর কোনও নিরীহ লোক হয়রানির শিকার হবে না। থানায় অভিযোগ দিতে এসে কোন লোক পুলিশর খারাপ আচরণে ফেরত যাবে না।

 

ঝিনাইদহের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান (পিপিএম) এর নির্দেশ মোতাবেক সদর থানাকে মাদক, সন্ত্রাস, জঙ্গিমুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এছাড়াও আইনশৃক্সখলার উন্নয়নে কাজ করতে সকলের সহযোগীতা কামনা করেন তিনি।

উল্লেখ্য, ঝিনাইদহ সদর থানায় সুনামের সাথে দায়িত্ব পালন শেষে পুলিশ বাহিনীর ভাবমূর্তি উজ্জল করতে বাংলাদেশ সরকারের প¶ থেকে সম্প্রতি সুদানে মিশনে পাঠানো হয়েছে বিদায়ী ওসি মঈন উদ্দিনকে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x