ডামুড্যা পৌরসভা সম্ভাব্য মেয়র প্রার্থী মেহেদী হাসান রুবেল মাদবর

মিজানুর রহমান, ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি:
শরীয়তপুর জেলার, ডামুড্যা পৌরসভা আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন, ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সভাপতি, মেহেদি হাসান রুবেল মাদবর।

পৌরসভা নির্বাচনকে সামনে রেখে পৌর এলাকার সর্বস্থরের জনগণ মেহেদি হাসান রুবেল মাদবর এর পক্ষে প্রচারপ্রচারনা করে পৌর মেয়র হিসাবে পেতে জানান দিচ্ছেন।

এ প্রার্থী তুলে ধরছেন বর্তমান সরকারের উন্নয়ন এবং প্রধান মন্ত্রী শেখ হাসিনার নানা ইতিবাচক কাজের ফিরিস্তি। দীর্ঘ দিন ধরে
ডামুড্যা পৌরসভার সাধারণ মানুষের পাশে থেকে এলাকায় কাজ করে যাচ্ছেন তিনি।

মনোনয়ন প্রত্যাশী মেহেদি হাসান রুবেল মাদবর বলেন, আমি দলের প্রতি আস্তাশীল। দল থেকে আমাকে মনোনয়ন দিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইসতেহার বাস্তবায়নে উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাননীয় এম.পি মহোদয় জননেতা নাহিম রাজ্জাকের একজন কর্মী হিসেবে এলাকার জনগনের জন্য কাজ করে যেতে চাই।

ছাত্রজীবন থেকে শুরু করে এ পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে তিনি রাজনীতি করে আসছেন।বর্তমানে ডামুড্যা উপজেলা ছাত্রলীগকে নেত্রীত্ব দিয়ে আসছেন সামনে থেকে, তিনি বলেন অনেক ঘাতপ্রতিঘাত সামলে দলের দুসময়ে পাশে ছিলেন।

মেহেদী হাসান রুবেল মাদবর আরো বলেন,এলাকার সব ধরনের উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবো। ইতিমধ্যে করোনা মহামারিতে তিনি তার নিজ পৌর এলাকায় ব্যাক্তি উদ্যোগে গরিব অসহায় ও দিন মজুরদের মাঝে খাদ্য সমগ্রী ও ত্রাণ বিতন করেছেন।
তিনি একজন সৎ, ন্যায়,নীতিবান,উদার সমাজ সংস্কারক হিসেবে সর্বোপরিচিত।সহজ সরল,শান্ত সদা হাস্যময়,ভদ্র স্বভাব সুলভ আচরনের এ ব্যক্তিটি ডামুড্যা পৌরসভার উন্নয়নে কাজ করতে চায়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x