ঢাকা কমার্স কলেজে সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

Spread the love
  • 243
    Shares

ঢাকা কমার্স কলেজ এর বার্ষিক সাংস্কৃতিক ও অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা ২০১৭ ও ২০১৮ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । বুধবার ঢাকা কমার্স কলেজ প্রঙ্গনের এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের স্বতঃস্ফুর্ত অংশ গ্রহণে অনুষ্ঠানটি আকর্ষণীয় ও বর্ণাঢ্য হয়ে ওঠে। ঢাকা কমার্স কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান প্রফেসর ড. সফিক আহমেদ সিদ্দিক‘র’সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য  ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন-অর-রশিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক প্রফেসর ড. মো. হারুন-অর-রশিদ। স্বাগত বক্তব্য রাখেন ঢাকা কমার্স কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রফেসর মো. শফিকুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা কমার্স কলেজের উপদেষ্টা (অ্যাকাডেমিক) প্রফেসর মো. মোজাহার জামিল এবং সাংস্কৃতিক কমিটির আহবায়ক এস এম আলী আজম।

ঢাকা কমার্স কলেজে সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রতিযোগিতায় বিভিন্ন বিষয়ে বিজয়ীদের মাঝে এবং  ক্লাসে শতভাগ উপস্থিত শিক্ষার্থীদের মাঝে অতিথিবৃন্দ পুরস্কার বিতরণ করেন। বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৭-এ যুগ্মচ্যাম্পিয়ন মনিরুজ্জামান রিয়াদ (রোল ৩৬২২০) ও নিশাত তাসনীম মৃত্তিকা (রোল ৩৫১৪৪)। বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৮-এ চ্যাম্পিয়ন হয় ফেরদৌস নাঈম (রোল ৩৮৩৬৭)। বার্ষিক অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা ২০১৭-এ সেরা ক্রীড়াবিদ নির্বাচিত হয় আরিফ মাহমুদ সিয়াম (রোল ৩৭৫৫৩) এবং ২০১৮-এ সেরা ক্রীড়াবিদ নির্বাচিত হয় লামিয়া রহমান (রোল ৩৭৭৫৩)। নিয়মিত ৬ বছর ক্লাসে শতভাগ উপস্থিত থেকে পুরস্কার গ্রহণ করে ব্যবস্থাপনা (সম্মান) ৪র্থ বর্ষের পরীক্ষার্থী শাখাওয়াত হোসেন (রোল ১১১৮)।

ঢাকা কমার্স কলেজে সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রাক্তন শিক্ষার্থী (সেলিব্রেটি) সংবর্ধনা দেয়া হয় সংগীত শিল্পী ক্লোজআপ ওয়ান ২০০৫-এ সেরা ১০ এর শিল্পী প্রাক্তন শিক্ষার্থী এইচএসসি ২০০৪ উত্তীর্ণ নওরীন শরীফকে এবং স্ট্যান্ডআপ কমেডিয়ান ও অভিনেতা মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার সিজন-৯ এ ২য় রানারআপ ও মীরাক্কেল ফেসবুক ভিউয়ার চয়েস চ্যাম্পিয়ন এইচএসসি ২০০৯ উত্তীর্ণ (রোল ১৪৯৪৮) মো. সাইদুর রহমান পাভেলকে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x