ঢাকা কমার্স কলেজ আইটি ক্লাবের মানব দেহে বিদ্যুতের প্রভাব বিষয়ে কর্মশালা

Spread the love
  • 27
    Shares

নিউজ উৎস ডেস্কঃ
ঢাকা কমার্স কলেজ আইটি ক্লাবের উদ্যোগে ১৫ অক্টোবর ২০১৯ কলেজ কনফারেন্স হলে মানব দেহে বিদ্যুতের প্রভাব বিষয়ে এক কর্মশালা অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মশালায় মুখ্য আলোচক ছিলেন বিইউবিটির ইলেকট্রিকাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মুহাম্মদ ফাইয়াজ খান।
আলোচক ছিলেন বিইউবিটি’র পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর এবিএম বদরুদ্দোজা মিয়া ও বিইউবিটি’র ট্রিপলই বিভাগের চেয়ারম্যান এম আজহারুল হক। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা কমার্স কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এএফএম শফিকুর রহমান, উপাধ্যক্ষ (ব্যবসায় শিক্ষা) প্রফেসর মো. শফিকুল ইসলাম, উপাধ্যক্ষ (বিজ্ঞান শাখা) প্রফেসর ড. মো. আবু মাসুদ, উপদেষ্টা (অ্যাকাডেমিক) প্রফেসর মো. মোজাহার জামিল ও প্রগতি ইন্ডাস্ট্রি লি. এর পরিচালক এম. খলিলুল্লাহ খান। কর্মশালায় স্বাগত ভাষণ দেন সাংস্কৃতিক কমিটির আহ্বায়ক ও ক্লাবের প্রতিষ্ঠাতা মডারেটর এস এম আলী আজম। শুভেচ্ছা বক্তব্য দেন ক্লাব মডারেটর মোহাম্মদ শোয়াইবুর রহমান, কো-মডারেটর মো. শামিউল আলম ও প্রাণীবিদ্যা বিভাগের প্রভাষক নাজমুল হক।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাব সভাপতি আব্দুল্লাহ আল মামুন রিশাদ, প্রোগ্রাম চেয়ারম্যান ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো. তরিকুল ইসলাম ও সচিবের প্রতিবেদন দেন ক্লাবের সাধারণ সম্পাদক মো. ইনজামামুল হক। কর্মশালায় আইটি কুইজ প্রতিযোগিতায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকার করে যথাক্রমে শরিফুল হাসান সৌরভ, সৈয়দা তাশফিয়া সুলতানা লামিয়া ও মেহেদি আয়মান চৌধুরী। কর্মশালায় অংশগ্রহণকারীদের মধ্যে সনদপত্র প্রদান করেন কর্মশালার মুখ্য আলোচক প্রফেসর ড. মুহাম্মদ ফাইয়াজ খান।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x