তাপসের আসনে সাঈদ খোকন মনোনয়ন চেয়েছেন

Spread the love
  • 7
    Shares

উৎস ডেস্কঃ

আসন্ন ঢাকা-১০ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নের জন্য আবেদন ফরম জমা দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটির বর্তমান মেয়র সাঈদ খোকন।

শুক্রবার দুপুরে তার পক্ষ থেকে দলীয় সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে তা বিকালে জমা দেয়া হয়েছে।
প্রসঙ্গত, ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়ে আসনটি ছেড়ে দেন ব্যারিস্টার ফজলে নূর তাপস। নির্বাচনে এই সিটিতে তাপস মেয়র নির্বাচিত হয়েছেন।

এদিকে তাপসের এই আসনটি শূন্য ঘোষণা করে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ২১ মার্চ এ আসনে নির্বাচন অনুষ্ঠিত হবে।

রাজধানীর গুরুত্বপূর্ণ এই আসনে নৌকার টিকিট শেষ পর্যন্ত আবারও বঙ্গবন্ধু পরিবারের কেউ পাবেন, নাকি অন্য কাউকে দেয়া হবে- তা এখনও চূড়ান্ত হয়নি।

তবে এই আসনে সম্ভাব্য প্রার্থী হিসাবে যাদের নাম শোনা যাচ্ছে, তারা হলেন- তাপসের বড় ভাই যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, তাপসের সহধর্মিণী আফরিন তাপস।

এছাড়া এই আসনে আলোচনায় রয়েছেন- বঙ্গবন্ধুর ছোট মেয়ে শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিক ববি। বঙ্গবন্ধুর এই দৌহিত্র আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান সিআরআইয়ে সমন্বয়কের দায়িত্ব পালন করছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x