দলের ত্যাগী নেতা-কর্মীদের গায়ে কেউ হাত দিলে আমি বসে তামাসা দেখবো না -এম,পি চঞ্চল

Spread the love
  • 852
    Shares

ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চল বলেছেন উড়ে এসে জুড়ে বসা লোকেরা আমার দলের ত্যাগী নেতা কর্মীদেরকে কোপাবে আর আমি তা বসে তামাসা দেখবো তা হবেনা। আমি এম পি থাকি আর না থাকি আমার দলের কোন নেতা-কর্মীকে যদি উড়ে এসে জুড়ে বসা লোকেরা মার ধর বা হয়রানি করে আমি তার বিরুদ্ধে ব্যবস্থা নেব। প্রতিটা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদককে হুশিয়ার করে বলেন আগে আমার দলের নেতা কর্মীকে দেখবেন। তারা যেন অন্যায় ভাবে কারও হাতে লাঞ্চিত না হয়। মনে রাখবেন আপনারা কিন্তু দলের ইউনিয়ন সভাপতি-সম্পাদক।

 বুধবার(৫আগষ্ট) দুপুরে ঝিনাইদহের মহেশপুর জেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত শোকাবহ ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট পালন উপলক্ষে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য দান কালে তিনি এ কথা বলেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ-৩ আসনের সাবেক সংসদ সদস্য নবী নেওয়াজ,উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ নিজাম উদ্দীন আহাম্মদ,পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক শেখ এমদাদুল হক বুলু,প্রদান সম্পাদক মুক্তার হোসেন,দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজি আব্দুস সাত্তার,এসবিকে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম বগা,সাধারণ সম্পাদক শাহাজান আলী, পান্তাপাগা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হক মাষ্টার,স্বরুপপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ,সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান,শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তিমির রায় চৌধুরী,ইউপি চেয়ারম্যান আমানউল্লা হক,নেপা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি  ও ইউপি চেয়ারম্যান সামছুল আলম মৃধা,

দলের ত্যাগী নেতা-কর্মীদের গায়ে কেউ হাত দিলে আমি বসে তামাসা দেখবো না -এম,পি চঞ্চল

কাজিরবেড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সেলিম রেজা,বাঁশবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি  নওশের আলী মল্লিক,ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক,নাটিমা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম মাষ্টার,যাদবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মহিদুল ইসলণাম মাষ্টার,মান্দারবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হারুন আর রশিদ,ইউপি চেয়ারম্যান শফিদুল ইসলাম,আজমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাজান আলী,ফতেপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিজুল হক আজা,

জেলা পরিষদের সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এম এ আসাদ,শেখ হাসেম আলী,আশরাফুন নাহার শিউলী,উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম,উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর কাজি আতিয়ার রহমান,যুগ্ন আহবায়ক ইয়াকুব আলী,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শাহেদ মেহেবুব রঞ্জু,যুগ্ন আহবায়ক আশাবুল আরাফ শিমুল,উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুর রহমান,সাধারণ সম্পাদক হারুন আর রশিদ প্রমুখ। শোকাবহ ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট পালন উপলক্ষে অনুষ্ঠিত প্রস্তুতি সভাটি পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন।

পরে শহীদ শেখ কামালের জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x