দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ সদস্য সহ নিহত ২

Spread the love

মঙ্গলবার (২৮ এপ্রিল) সকালে খাগড়াছড়ি দুর্বেত্তের গুলিতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) সদস্য সহ দুজন নিহত হয়েছেন। দীঘিনালা মধ্য বানছড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- পরিবহন চালক সুদিব্য কান্তি চাকমা (৩৫) ও ইউপিডিএফ কর্মী এনজেল চাকমা বাবু (৩৫)

নিহত এনজেল চাকমা উপজেলা নন্দেশ্বর কর্বারী পাড়ার সুশীল চাকমার ছেলে ও ইউপিডিএফ-এর রাজনীতির সঙ্গে জড়িত। নিহত সুদিব্য কান্তি চাকমার বড় ভাই শান্তিময় চাকমা বলেন, সকালে এনজেল চাকমা বাবু ও সুবিদ্য চাকমা পাড়ার একটি বাড়ির সামনে দাবা খেলছিল। এ সময় কে বা কারা গুলি করে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, আমার ভাই (সুদিব্য) পেশায় একজন মাহেন্দ্র গাড়িচালক। তিনদিন আগে তিনি বাড়িতে ফিরেছেন। তার দুটি সন্তান আছে। কোনো রাজনীতি না করেও বিনা অপরাধে তাকে হত্যা করা হয়।

ইউপিডিএফ-এর জেলা সংগঠক অংগ্য মারমা জানান, সকালে পার্টি কর্মী এনজেল চাকমাকে সন্ত্রাসীরা গুলি করে হত্যা করেছে। এ সময় এক নিরহ গ্রামবাসীও মারা যান।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম চন্দ্র দেব বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য মরদেহ খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x