দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে : নাসিম

Spread the love
  • 12
    Shares

নিউজ উৎস ডেস্কঃ

সিরাজগঞ্জের কাজিপুরে দলীয় কার্যালয়ে শহীদ শেখ রাসেলের জন্মদিন পালন উপলক্ষে আয়োজিত এক কর্মী সভায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেন, পঁচাত্তরে জাতির পিতার সঙ্গে যখন শেখ রাসেলকেও হত্যা করা হয়েছিল, তখন আজকের তথাকথিত মানবতাবাদী, মুখচেনা সুশীল সমাজ ও আইনের শাসনের দাবিদাররা নিশ্চুপ ছিলেন। খন্দকার মোস্তাক, জিয়া, বেগম খালেদা জিয়া ও এরশাদ সাহেবরা খুনিদের আশ্রয়-প্রশ্রয় দিয়ে পুরস্কৃত করেছিলেন। আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুর বিরুদ্ধে অপপ্রচার চালিয়েছিল।

কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় এসে শেখ রাসেল, বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার হত্যার বিচার করেছে। দেশে এখন আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় সিরাজগঞ্জের কাজিপুরে দলীয় কার্যালয়ে শহীদ শেখ রাসেলের জন্মদিন পালন উপলক্ষে আয়োজিত এক কর্মী সভায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম  এ সব কথা বলেন।

দলের নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, পরাজিত শক্তি এখনও চক্রান্ত করছে। তাদের চক্রান্ত থেমে নেই। তাদের বিরুদ্ধে সব সময় সজাগ থাকতে হবে।

কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় সিরাজগঞ্জ জেলা ও কাজিপুর উপজেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x