নাগেশ্বরীতে চ্যাম্পিয়ন ফাদারদের শিখন ও অভিজ্ঞতা বিনিময় সভা অনুষ্ঠিত

নাগেশ্বরীতে চ্যাম্পিয়ন ফাদারদের শিখন ও অভিজ্ঞতা বিনিময় সভা অনুষ্ঠিত

সারাদেশ

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

বাল্যবিবাহ প্রতিরোধে কুড়িগ্রামের নাগেশ্বরীতে চ্যাম্পিয়ন ফাদারদের শিখন ও অভিজ্ঞতা বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ”কন্যা শিশু বোঝা নয়, সুযোগ দিলে সম্পদ হয়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সিডা ও প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহযোগিতায় আরডিআরএস বাংলাদেশ বিল্ডিং বেটার ফিউচার ফর গার্লস (বিবিএফজি) প্রজেক্ট এর উদ্যোগে মঙ্গলবার উপজেলা প্রশাসন স্কুল ও কলেজ সেমিনার কক্ষে ২১ জন চ্যাম্পিয়ন ফাদার অংশগ্রহণ করে।

করোনা ভাইরাস এর বিস্তার রোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করাসহ মাস্ক, স্যানিটাইজার, হাত ধোয়ার ব্যবস্থা করা হয়। অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ফাদারগণ তাদের সফলতা, ব্যর্থতা, ব্যর্থতা প্রতিরোধে গৃহীত উদ্যোগ ও বাল্যবিবাহ প্রতিরোধে পরামর্শ প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক অফিসার জিন্নাতারা ইয়াছমিন, নাগেশ্বরী প্রেসক্লাবের সভাপতি ওমর ফারুক, সমš^য়ক নুরে আলম মোহাম্মদ, প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশএর সাপোর্ট ইন্টিগ্রেশন স্পেশালিষ্ট জুলফিকার আলী হানিফ, বিবিএফজি প্রজেক্ট অফিসার রেজোয়ান সাতিল প্রমুখ। সভায় প্রত্যেক চ্যাম্পিয়ন ফাদারকে ১টি করে ব্যাগ ১টি করে ছাতা সম্মাননা হিসেবে প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *