নির্বাচনে ঝামেলা করার জন্যই তারা নির্বাচনে এসেছে আপনারা সতর্ক থাকবেন — এম,পি আব্দুল হাই

Spread the love
  • 16
    Shares

শামীম খানঃ

দেশের মানুষের ভালোবাসার প্রতিক হলো নৌকা। আপনারা নৌকায় ভোট দিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করবেন। শারাদেশের কোন নির্বাচনে কিন্তু বিএনপি অংশো গ্রহন করেনি। কিন্তু আজ মহেশপুর ও কোটচাঁদপুরের উপজেলা পরিষদ নির্বাচনে অংশো নিয়েছে। এদের মধ্যে কিন্তু কোন কু-মতলব থাকতে পরে। আমার মনে হয় তারা নির্বাচনে এসেছে কোন ঝামেলা করার উদ্যোশ্য নিয়ে। আপনারা সজাক ও সতর্ক থাকবেন। আপনারা শেখ হাসিনার মনোনিত প্রার্থী ময়জদ্দীন হামীদকে নৌকা প্রতিকে ভোট দিয়ে আমার-আপনাদের সকলের নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তি শালি করবেন।

তিনি আরো বলেন নৌকায় ভোট দিলে দেশের মানুষ শান্তিতে থাকে।  গতকাল বিকালে ঝিনাইদহের মহেশপুর উপজেলার স্বরুপপুর ইউনিয়নের পুড়োপাড়া বাজারে আওয়ামীলীগের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য দান কালে ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই এ কথা বলেন।

স্বরুপপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী জন সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চল,ঝিনাইদহ জেলা পরিষদের প্রশাসক কনক কান্তি দাস, মহেশপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ময়জদ্দীন হামীদ,জেলা কৃষকলীগের সহ সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ,উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মুক্তার হোসেন জেলা আওয়ামীলীগের সদস্য মীর সুলতানুজ্জামান লিটন,জেলা পরিষদ সদস্য এম এ আসাম,শেখ হাশেম আলী,খবির উদ্দিন,স্বরুপপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান,পান্তাপাড়া ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন,বাঁশবাড়ীয়া ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক,উপজেলা ছাত্রলীগৈর সাধারণ সম্পাদক হারুন আর রশিদ,স্বরুপপুর ইউনিয়ন যুবলীগ নেতা আব্দুল হান্নান প্রমুখ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x