পাকিস্তানের বাবর ছাড়া রান মেশিন কে?

Spread the love

উৎস ডেস্কঃ

বর্তমান পাকিস্তান ন্যাশনাল টিমের সব ব্যাটসম্যানের সমালোচনায় সরব দলটির বাঁহাতি ওপেনার ফখর জামান। তিনি বললেন, বাবর আজম ছাড়া জাতীয় দলের কোনো ব্যাটসম্যানই ধারাবাহিকভাবে রান করতে পারছেন না। সে ছাড়া আমাকে একজন রানমেশিন দেখান।

সাম্প্রতিক সময়ে ফর্মটা ভালো যাচ্ছে না ফখরের। বেশ কিছুদিন ধরে জাতীয় দলে ব্রাত্য তিনি। পুনরায় দলে ফেরার চেষ্টা করছেন ‘জুম জুম’ জামান। এরপরই এমন মন্তব্য করলেন পাক এ মারমুখী ব্যাটসম্যান।

এবারের পিএসএলে লাহোর কালান্দার্সের হয়ে ৯ ম্যাচ খেলেছেন ফখর। ২৭.৩৩ গড় এবং প্রায় ১৩৩ স্ট্রাইক রেটে সংগ্রহ করেছেন ২৪৬ রান। এখনকার পাকিস্তান দলে খেলা অন্য ব্যাটসম্যানরাও এ টুর্নামেন্টে খেলেছেন। লিগে তাদের চেয়ে তার পারফরম্যান্স খারাপ বলা যাবে না। তবু নির্বাচকদের দৃষ্টি কাড়তে সক্ষম হবে না বলে আশাহত তিনি।

তাই রাগ-ক্ষোভ উগরে দিয়ে ফখর বলেন, বাবর ছাড়া আমাকে পাকিস্তান দলে একজন প্লেয়ার দেখান, যে নিয়মিত প্রতিটি ম্যচে রান করে। আমি খেলি টি-টোয়েন্টি, ইতিমধ্যে যা উচ্চ ঝুঁকির খেলায় পরিণত হয়েছে। ওপেনার হিসেবে আমার কাছে আপনি বেশি স্ট্রাইক রেটে খেলা প্রত্যাশা করেন। যাতে দ্রুতগতিতে ঘুরে দলের রানের চাকা। সুতরাং, আমি শুরু থেকেই প্রচুর শট খেলার চেষ্টা করি। সেটি করতে গিয়ে হঠাৎ আউট হয়ে যাই; এটা হতেই পারে।

তিনি বলেন, যাই হোক-আমি আমার ব্যাটিংয়ের দুর্বলতা কাটিয়ে ওঠার প্রাণান্তর প্রচেষ্টা চালাচ্ছি। যেন আমি প্রতিপক্ষকে আক্রমণ করতে পারি। তারা আমাকে নিয়ে যেন পূর্বপ্রস্তুতি নেয়।

সূত্র: ক্রিকেট পাকিস্তান ডটকম

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x