পোল্ট্রি খামারে মাদকের কারখানা! মাদক ব্যবসায়ী আটক

Spread the love
  • 2
    Shares

পোল্টি খামারের আড়ালে মাদক তৈরির কারখানার সন্ধান পেয়েছে র‌্যাব। এ সময় বিপুল পারিমাণ মাদক তৈরির সরঞ্জামসহ মাদক ব্যবসায়ী অশ্রু আহমেদ শামীমকে (৩৫) আটক করা হয়।

আটক শামীম চৌদ্দগ্রাম উপজেলার বড়নকরা উত্তরপাড়া এলাকার শাহ আলম ফরায়েজীর ছেলে। সে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে থাকে। তার কাছে মুক্তখবর এর একটি প্রেসকার্ড পাওয়া যায়।

 সোমবার রাত আড়াইটার দিকে কুমিল্লর চোদ্দগ্রাম উপজেলার পদুয়ার বুড়নকরা গ্রামের ফরায়েজী ডেইরি অ্যান্ড পোল্ট্রি খামারের অফিসে  র‌্যাব বিশেষ অভিযান পরিচালনা করে।

র‌্যাব-১১, সিপিসি-২ ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন ও এএসপি মো. মহিতুল ইসলামের নেতৃত্বে একটি আভিযানিক দল এ অভিযান পরিচালিত হয়।

জিজ্ঞাসাবাদে আহমেদ শামীম স্বীকার করে, উক্ত সরঞ্জাম ব্যবহার করে সে বিশেষ পন্থায় বিভিন্ন ধরনের মাদক তৈরি করে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করছে। পোল্ট্রি ব্যবসার আড়ালে সে প্রকৃতপক্ষে মাদক তৈরি ও গোপনে তা বিক্রি করে।

ফরায়েজী ডেইরি অ্যান্ড পোল্ট্রি খামারের অফিসের একটি গোপন কক্ষ থেকে চিনির সিরাপ, ফ্লেভার, ঘন চিনি, রং, স্পিরিট, খালি বোতল, বোতলের কর্ক, লেবেল ইত্যাদি উদ্ধার করে।

র‌্যাব-১১, সিপিসি-২ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম পদুয়া এলাকায় মাদক ব্যবসায়ী বিশেষ পন্থায় মাদকদ্রব্য প্রস্তুত করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x