ফের সময় বাড়লো অষ্টম শ্রেণির রেজিস্ট্রেশনের

Spread the love
  • 52
    Shares

সোমবার (২০ এপ্রিল) ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড থেকে অষ্টম শ্রেণির শিক্ষার্থীদের রেজিস্ট্রেশনের সময় বাড়িয়েছে। গত ১৫ মার্চ ২য় দফায় সময় শেষ হলেও আগামী ৩১ মে পর্যন্ত রেজিস্ট্রেশনের সময় ফের বৃদ্ধি করা হয়েছে। আরে সবার মধ্যে ইতিমধ্যে রেজিস্ট্রেশনের ফরম পূরণ করা শিক্ষার্থীদের তথ্য সংশোধন করা যাবে।

২০২০ খ্রিষ্টাব্দে ৮ম শ্রেণিতে অধ্যয়নরত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্যক্রম ১ম দফায় ২৯ ফেব্রুয়ারি এবং (২য় দফায়) ১৫ মার্চ শেষ হয়। দেশের সার্বিক অবস্থা বিবেচনায় সঠিকভাবে রেজিস্ট্রেশন কার্যক্রম সম্পন্ন করার লক্ষ্যে সময়সীমা আগামী ৩১ মে পর্যন্ত পুনরায় বাড়ানো হলাে। এ সময়ের মধ্যে শিক্ষার্থীদের নাম, পিতার নাম, মাতার নাম, জন্মতারিখসহ অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়াবলী সংশােধন, সংযােজন বা বিয়ােজন করা যাবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এসময়ে ইতোপূর্বে বাদপড়া শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন অনলাইনে (বিলম্ব ফি ব্যতিত নির্ধারিত খাতে সােনালী সেবার মাধ্যমে টাকা জমা দিয়ে) করা যাবে। এই বর্ধিত তারিখের পর আর কোন বাদপড়া শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন বা সংশােধন বা সংযােজন করা যাবে না। এই সময়ের মধ্যে রেজিস্ট্রেশন কিংবা সংশােধনের কার্যক্রম সম্পন্ন না করলে দায়-দায়িত্ব প্রতিষ্ঠান প্রধানকে বহন করতে হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x