ব্রাজিল-আর্জেন্টিনা আবারও সৌদির মাটিতে লড়বে

Spread the love
  • 19
    Shares

নিউজ উৎস ডেস্কঃ
আবারও সৌদি আরবের মাটিতে মুখোমুখি হচ্ছে ব্রাজিল-আর্জেন্টিনা। শিগগির ব্রাজিল-আর্জেন্টিনা দ্বৈরথ উপভোগ করতে পারবেন বিশ্বের ফুটবলপ্রেমীরা। এ নিয়ে এক বছরে দ্বিতীয়বারের মতো আরব সাম্রাজ্যে হতে যাচ্ছে ল্যাতিন আমেরিকার দুই পরাশক্তির লড়াই।

গত বছর জেদ্দায় একে অপরের মোকাবেলা করে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল। তাতে আর্জেন্টিনাকে ১-০ গোলে হারান সেলেকাওরা। আর চলতি বছরের জুলাইয়ে ঘরের মাঠে কোপা আমেরিকার সেমিফাইনালে আলবিসেলেস্তেদের ২-০ গোলে পরাজিত করে ব্রাজিল। তবে ম্যাচটি ছিল বিতর্কিত।
ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন (সিবিএফ) এ খবর দিয়েছে। তাদের অফিসিয়াল ওয়েবসাইটে বলা হয়েছে, আগামী ১৫ নভেম্বর রিয়াদের কিং সৌদ বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে মুখোমুখি হবে ব্রাজিল-আর্জেন্টিনা।

ওই ম্যাচ শেষে আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি অভিযোগ করেন, স্বাগতিক হিসেবে বাড়তি সুবিধা নিয়ে ফাইনালে উঠেছে ব্রাজিল। তাদের শিরোপা জেতাতে সব বন্দোবস্ত করে রেখেছে দক্ষিণ আমেরিকান ফুটবল ফেডারেশন (কনমেবল) ।
শেষ পর্যন্ত খুদে জাদুকরের কথায় ফলে। ফাইনালি লড়াইয়ে পেরুকে ৩-১ গোলে হারিয়ে নবমবারের মতো শিরোপা জেতেন ব্রাজিলিয়ানরা। আর অভিযোগ করায় আন্তর্জাতিক ফুটবলে ৩ মাস নিষিদ্ধ হতে হয় মেসিকে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x