মহেশপুরের শ্যামকুড় ও সামন্তা সীমান্ত এলাকা থেকে নারী-পুরুষ ও শিশুসহ ১৮ জন আটক

শামীম খানঃ
রাতের অন্ধকারে চোরাইপথে শুক্রবার গভীর রাতে ভারতে যাওয়ার সময় শ্যামকুড় ও সামন্তা সীমান্ত এলাকা থেকে বিজিবি’র সদস্যরা নারী-পুরুষ ও শিশুসহ ১৮ জনকে আটক করেছে। আটক কৃতদেরকে বিজিবি’র সদস্যরা মহেশপুর থানা পুলিশে সোপর্দ্দ করেছে।

শ্যামকুড় বিজিবি ক্যাম্প সুত্রে জানাগেছে,শুক্রবার রাতে চোরাই পথে ভারতে যাওয়ার সময় টাঙ্গাইল পাড়ার ভিতর থেকে ৫জন পুরুষকে আটক করা হয়। আটক কৃত সকলেই বাড়ীই নাটোর জেলার সিংড়া থানার বিভিন্ন এলাকায়।

সামন্তা বিজিবি ক্যাম্প সুত্রে জানাগেছে,শুক্রবার গভীর রাতে অবৈধ্য পথে ভারতে যাওয়ার সময় আনন্দ বাজার এলাকা থেকে ১৩ জনকে আটক করা হয়েছে। আটক কৃতদের মধ্যে ৬ জন নারী,৪ জন পুরুষ ও ৩ জন শিশু রয়েছে।আটক কৃতদের বাড়ী বরিশালের পিরোজপুর,বাগেরহাটের মোড়লগঞ্জ ও খুলনার দীঘলিয়া ও তেরখাদা এলাকায়।

মহেশপুর ৫৮ বিজিবি’র অতিরিক্ত পরিচালক মেহেদী হাসান খান জানান, রাতের অন্ধকারে চোরাই পথে ভারতে পাড়ী দেওয়া সময় মহেশপুরের শ্যামকুড় ও সামন্তা সীমান্ত এলাকা থেকে নারী-পুরুষ ও শিশুসহ ১৮জনকে আটক করা হয়েছে।

মহেশপুর ৫৮ বিজিবি’র অতিরিক্ত পরিচালক মেহেদী হাসান খান জানান,রাতের অন্ধকারে রোচাই পথে ভারতে পাড়ী দেওয়ার সময় শ্যামকুড় ও সামন্তা সীমান্ত এলঅকা থেকে নারী-পুরুষ ও শিশুসহ ১৮ জনকে আটক করা হয়েছে।
এঘটনায় মহেশপুর থানায় পৃথক দু’টি থানায় মামলা হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x