মহেশপুরে অপহৃত এসএসসি পরীক্ষার্থী উদ্ধার, ২ অপহরণকারী আটক

Spread the love
  • 59
    Shares


ঝিনাইদহের মহেশপুর উপজেলার মান্দার বাড়িয়া ইউপির কমলাপুর গ্রাম থেকে অপহৃত এসএসসি পরীক্ষার্থী আশরাফুজ্জামান সিজানকে খুলনার দৌলতপুর থেকে উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনার সাথে জড়িত দুই অপহরণকারীকে আটক করা হয়েছে।
আটককৃতরা হলো- যশোরের আরবপুর এলাকার মৃত মোর্শেদ মিয়ার ছেলে আব্দুল্লাহ আল নাদিম (২০)ও খুলনার ফুলতলা বরন পাড়া এলাকার সরোয়ার মোল্লার ছেলে তানভীর আহম্মেদ (১৯)  ।
র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, ১৯ ফেব্রুয়ারী বিকালে যশোর জেলার চৌগাছা থানা এলাকা থেকে প্রাইভেট শেষে বাড়ি ফিরছিল মহেশপুরের কমলাপুর গ্রামের আসাদুজ্জামানের ছেলে আশরাফুজ্জামান সিজান। এসময় তাকে অপহরণ করা হয়। পরিবারের লোকজন তাকে কোথাও খুঁজে না পাওয়ায় তার পিতা চৌগাছা থানায় ২০ ফেব্রুয়ারী অভিযোগ দায়ের করে।
২২ ফেব্রুয়ারী অপহরনকারীরা মোবাইলে ফোনের মাধ্যমে সিজানের পিতার নিকট ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। পরে অপহৃতের পিতা তাদেরকে ৪৫ হাজার টাকা মুক্তিপণ দেয়। বিষয়টি র‌্যাবকে জানালে মোবাইল ফোন ট্রাকিংয়ের মাধ্যমে শনিবার সকালে খুলনার ফুলতলার বড়ণ পাড়া থেকে অপহরণকারী তানভীর আহমেদ ও দুপুরে একই এলাকা থেকে অপর অপহরণকারী আব্দুল্লাহ আল নাজিমকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক রাতে খুলনার দৌলতপুরের হাজি ইব্রাহিম রোডের শেখ মতলেবুর রহমানের বাড়ি থেকে সিজানকে উদ্ধার করা হয়। অপহরণকারীদের কাছ থেকে ১০ টি সিম কার্ড ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x