মহেশপুরে করোনায় কলেজ ছাত্রীসহ দুই জনের মৃত্যু

মহেশপুরে করোনায় কলেজ ছাত্রীসহ দুই জনের মৃত্যু

সারাদেশ

শামীম খানঃ

ঝিনাইদহের মহেশপুরে এবার মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কলেজ ছাত্রী রাখি রানী বসুর (১৮) মৃত্যু হয়েছে। আর করোনার উপসর্গ নিয়ে আব্দুর রহমান (৩৫) নামের এক জনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে রাখি রানী বসু ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। রাখি রানী বসু মহেশপুর সরকারী ডিগ্রী কলেজের ছাত্রী ও মহেশপুর বাজার পাড়ার নিখিল কুমার বসু ও জলিলপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিখিক্ষা মুক্তি রানী বসুর মেয়ে এয়াড়াও আজ(৯-৭-২০২১) শুক্রবার সকাল ১০টার দিকে মহেশপুরের বজরাপুর গ্রামের আব্দুর রহমান নিজ বাড়ীতে করোনার উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ হাসিবুর সাত্তার জানান, এই প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কোন কলেজ ছাত্রীর মৃত্যু ঘটনা ঘটলো। আর করোনার উপর্সগ নিয়ে বজরাপুর গ্রামের আব্দুর রহমান বাড়ীতেই চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এদিকে টানা ৯ম দিনের মতো চলছে কঠোর ভাবে অলডাউন। সকাল থেকেই একেবারেই জনশুন্য মহেশপুর শহর। মোড়ে মোড়ে রয়েছে পুলিশের চেকপোষ্ট। আর বিজিবি’র বেধড়ক পিটুনিয়ে কাচাঁবাজার,মাছ বাজার আর চাউলের দোকান একেবারেই ফাঁকা হয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *