মহেশপুরে খাল খনন কাজের পরির্দশন করলেন এম,পি চঞ্চল

Spread the love
  • 462
    Shares

শামীম খানঃ

ঝিনাইদহের মহেশপুরের কয়েকটি খাল খনন হলেও একটি পত্রিকায় মিথ্যা সংবাদের কারনে আজ সোমবার(৬ জুলাই) দুপুরে ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চল ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাশ্বতী শীল এসবিকে ইউনিয়নের মক্তদহর খাল খনন কাজের পরিদর্শন করেন।

খাল খনন কাজের পরিদর্শন কালে সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চল ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাশ্বতী শীল খননের কাজ দেখে প্রসংসা করেন। বলুহর বাড়ও (কাটাখালির ব্রীজ) থেকে মক্তদহর খাল পর্যন্ত ৮৬০ মিটার খাল খনন কাজের জন্য ২৫ টন গম বরাদ্ধ দেওয়া হয়েছিলো।

খাল খনন প্রকল্পের সভাপতি ও এসবিকে ইউনিয়নের ইউপি সদস্য বিপলু মেম্বার জানান,স্থানীয় একটি পত্রিকার সাংবাদিক আমার কাছে কিছু টাকা দাবি করেছিলো। আমি তাকে টাকা না দেওয়ার কারনেই আমার বিরুদ্ধে এই মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছে। একই কথা বলেন এসবিকে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম বগা।

খাল খনন কাজের পরিদর্শন কালে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য এম এ আসাদ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিজুল হক আজা,যাদবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ সালাউদ্দীন আহাম্মেদ,এসবিকে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  শাহাজান আলী,এসবিকে ইউনিয়নের চেয়ারম্যান আরিফান হাসান চৌধুরী নুথান,ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x