মহেশপুরে জমি দখলে ব্যর্থ হয়ে পিতা-পুত্রসহ ৪জনকে পিটিয়ে আহত

শামীম খানঃ

নিজ মাঠের জমিতে পিতা জহর আলীর ছেলে সুজনসহ ৪জনকে সাথে নিয়ে ধানের চারা রোপন করার সময় রোপন কৃত জমিটি দখলের জন্য আজিবর রহমান,মজিবর রহমান,শফিকুল ইসলাম,নজরুল ইসলাম ও মসলেম উদ্দীন জমি দখলের চেষ্টা করে।

পরে তারা জমি দখল করতে ব্যর্থ হওয়ার কারনে জমির মালিক জহর আলী (৬০),ছেলে সুজন (২৫) প্রতিবেশী জুলেয় রানা (২৮) ও সুমনকে (২৪) পিটিয়ে আহত করে জমিতেই ফেলে রেখে আসে। এ ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ঝিনাইদহের মহেশপুর উপজেলার কাজিরবেড় ইউনিয়নের ষাটনল পাড়ার মাঠে।

এলাকাবাসী আহতদেরকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করেছে।

পিটিয়ে আহত করার ঘটনায় জহর আলী বাদি হয়ে ষাটনল পাড়া গ্রামের রবিউল ইসলামের ছেলে আজিবর রহমান,মজিবর রহমান,শফিকুল ইসলাম,সিজার ঢালির ছেলে নজরুল ইসলাম ও মসলেম উদ্দীনকে আসামী বৃহস্পতিবার বিকালে মহেশপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত জহর আলী জানান, ৪৫ নং সামন্তা গোপালপুর মৌজার সাবেক খতিয়ান নং ৬৫৫,সাবেক দাগ নং-১৫৫৬ জমির পরিমান ৬১ শতক আমার ও আমার ভায়েদের নামে ক্রয়কৃত সম্পত্তি। কিন্তু একই এলাকার আজিবর রহমান ও তার দলবল আমাদের ক্রয়কৃত জমিতে দীর্ঘ দিন ধরে দখলের চেষ্টা করে আসছে।  তিনি আরো জানান,বৃহস্পতিবারও তারা আমাদের জমিটি দখলের জন্য মাঠে গিয়েছিলো। কিন্তু পারেনি তারা আমাদেরকে পিটিয়ে আহত করে মাঠের মধ্যে ফেলে পালিয়েছে।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x