মহেশপুরে ধর্ষনের মিথ্যা নাটক সাজিয়ে আওয়ামীলীগের দু’গ্রপের সংঘর্ষ

Spread the love
  • 24
    Shares

শামীম খানঃ

মিথ্যা ধর্ষনের ঘটনার নাটক সাজিয়ে ঝিনাইদহের মহেশপুর উপজেলার যাদবপুরের উত্তর পাড়ায় আওয়ামীলীগের দু’গ্রæপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এক নারীকে জিম্মি করে তাকে দিয়েই ধর্ষনের এ নাটকটি সাজানো হয়েছে বলে ঐ নারীর মা মোমেনা খাতুন দাবী করেন।

গত সোমবার বিকালে যাদবপুরের উত্তর পাড়ায় পূর্ব শত্রæতার জের ধরে আওয়ামীলীগের দু’গ্রæপের এ সংঘর্ষ হয় বলে জানান শিল্পী খাতুন।

ধর্ষনের নাটক সাজানো নারীটির ছোট বোন মর্জিনা খাতুন জানান, আমার মামাতো ভাই সবুজের কাছে আমাদের পরিবারের ৩ থেকে ৪ লাখ টাকা রাখা রয়েছে। গত সোমবার সকালে আমার ২০ হাজার টাকার খুব প্রয়োজন ছিল। তাই আমি আমার ভাই সবুজকে আমার বড় বোনের কাছে রেখে যেতে বলেছিলাম। আমার ভাই আমার কথা মত আমার বোনের কাছে ১৫ হাজার টাকা দিতে আসলে প্রতিবেশীরা পূর্ব পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটায়।

পরে বিকালে এ ঘটনা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহতদের মধ্যে রয়েছে যাদবপুর উত্তর পাড়া গ্রামের আওয়ামীলীগ নেতা কফিল উদ্দীন (৬০),সোহেল রানা (৫২),ইসমাইল হোসেন (৪৫),আমজাদ হোসেন (৪৫), যুবলীগ নেতা বদিয়ার রহমান (৪৪),আমিনুর রহমান (৩৮),সুজন (৩৫) সহ প্রায় ১০ জন।

মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রাশেদুল আলম জানান, যাদবপুরের উত্তর পাড়ার এক নারীকে দিয়ে একটি সাজানো ধর্ষনের মামলা দেওয়ার চেষ্টা করা হয়েছিলো। আর এ ঘটনা নিয়েই এলাকাতে আওয়ামীলীগের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x