মহেশপুরে ভাগ্নেকে পিটিয়ে মামার জমি দখল

Spread the love
  • 24
    Shares

শামীম খানঃ

২০ বছর পুর্বে নিজ বোনকে দেওয়া দুই বিঘা জমি বোন মারা যাওয়ার পর ভাগ্নে ও তার বৌকে কুপিয়ে সেই জমি দখল করে নিয়েছে দু’মামা। অসহায় ভাগ্নে দু’মামাসহ ৪ জনকে আসামী করে থানায় লিখিত অভিযোগও করেছেন। কিন্তু তাতে কোন লাভ হয়নি। এখন দু’মামা ভাগ্নেকে এলাকা ছাড়ার হুমকি দিয়ে চলেছে। এ ঘটনাটি ঘটেছে গত ১৮ মে সকালে মহেশপুর উপজেলার কানাইডাঙ্গা গ্রামের উত্তর পাড়ায়।

এলাকাবাসী জানান, ১৮ মে সকালে মহেশপুরের কানাইডাঙ্গা গ্রামের উত্তর পাড়ার জালাল উদ্দীন ও জামাল উদ্দীন তার এক মাত্র বোন ছায়েরা বেগমকে দুই বিঘা জমি দেন। জমিতে ছায়েরা খাতুনের ছেলে খাইরুল ইসলাম চাষাবাদ করে আসছিলো। খাইরুল ইসলামের মা ছায়েরা বেগম মারা যাওয়ার পর বিভিন্ন সময় জমিটি দখলে নেওয়ার চেষ্টা করে দু’মামা জালাল উদ্দীন ও জামাল উদ্দীন। এরই জের ধরে ১৮ মে সকালে জালাল উদ্দীন ও জামাল উদ্দীন লোকজন নিয়ে তাদের ভাগ্নে খাইরুল ইসলাম ও তার স্ত্রী নুর জাহান খাতুনকে (৩৫) কুপিয়ে জখম করে জমিটি দখল করে নেয়।

খাইরুল ইসলাম জানান,আমি আমার মায়ের বাবার বাড়ী থেকে পাওনা জমিটি দীর্ঘ ২০ বছর ধরে চাষাবাদ করে আসছি। আমার দু’মামা জালাল উদ্দীন ও জামাল উদ্দীন লোকজন নিয়ে আমাদেরকে পিটিয়ে ও কুপিয়ে আমার মায়ের জমিটি দখল করে নিয়েছে। শুধু তাইনা আমার জমিতে ফসল ও কলা ক্ষেত ছিলো। তাও আমার মামারা কেটে সাবার করে দিয়েছে।

আমি এখন বড় অসহায়। আমি এ বিচার চাইবো কার কাছে?

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x