মহেশপুরে মাতৃভাষা গনগ্রন্থাগারের পক্ষ থেকে গুনি শিক্ষক নাজের আলীকে সম্মাননা প্রদান

Spread the love
  • 192
    Shares

শামীম খানঃ

আন্তর্জাতিক শিক্ষক দিবস উজ্জাপন উপলক্ষে মহেশপুর মাতৃভাষা গনগ্রন্থাগারের পক্ষ থেকে গুনি শিক্ষককে সম্মাননা প্রদান ও বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ এর উপর কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে মাতৃভাষা গনগ্রন্থাগারের সদস্য শহিদুল ইসলাসের সভাপতিত্বে ঝিনাইদহের মহেশপুর উপজেলার কালুহুদা গ্রামে মাতৃভাষা গনগ্রন্থাগারে গুনি শিক্ষক হিসেবে শংকরহুদা বাথানগাছী মাধ্যমিক বিদ্যারয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নাজের আলীকে সম্মাননা প্রদান ও বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ এর উপর কুইজ প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। সম্মাননা প্রদান ও রচনা প্রতিযোগীতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরেন্য শিক্ষাবিদ,প্রাক্তন চেয়ারম্যান,মাউশিবি যশোরে’র প্রফেসার আমিরুল আলম খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নওয়াখালি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষা প্রশাসন বিভাগের প্রধান জিএম রাকিবুল হাসান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাতৃভাষা গনগ্রন্থাগারের প্রতিষ্ঠাতা সভাপতি এমকে টুটুল, অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,সরকারী বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান ডিগ্রী কলেজের প্রভাষক নিখিল পাল ও আালমগীর হোসেন প্রমুখ। অনষ্ঠানটি পরিচালনা করেন মহেশপুর আবৃত্তি সংসদের সভাপতি ও আবৃত্তিকার মিঠু জাফিজ।

অনষ্ঠান শেষে মাতৃভাষা গনগ্রন্থাগারের পক্ষ থেকে গুনি শিক্ষক হিসেবে শংকরহুদা বাথানগাছী মাধ্যমিক বিদ্যারয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নাজের আলীকে সম্মাননা প্রদান ও বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ এর উপর কুইজ প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে প্রস্কার বিতরন করা হয়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x