মহেশপুরে মিথ্যা মামলা দিয়ে এক শিক্ষককে জেলহাজতে পাঠানোর অভিযোগ

Spread the love
  • 48
    Shares

শামীম খানঃ

ঝিনাইদহ মহেশপুর উপজেলার নেপা ইউনিয়নের  মোহাম্মদপুর মাঠপাড়া গ্রামের ওহিদুল ইসলাম মাস্টার কে মিথ্যা মামলা দিয়ে জেলহাজতে পাঠানোর অভিযোগে ফুঁসে উঠেছে এলাকাবাসী।

সরজমিনে গিয়ে দেখা যায়  ২১ নং বাউলি মৌজার আর এস ১৬৯০খতিয়ানের ৫২৩২ দাগে ৬৩ শতক জমি ওহিদুল ইসলাম মাস্টার মহেশপুর সাব-রেজিস্ট্রি অফিসে ইংরেজি  ১৯/০১/২০১২তারিখে তারিখে ৪৪৪ দলিলে প্রাপ্ত হইয়া নিজ নামে হাল রেকর্ড করে  দীর্ঘদিন ধরে এই জমিতে চাষাবাদ করে আসছিলো।

কিন্তু একই ইউনিয়নের কুল্লা গ্রামের মৃত মতলেব মন্ডলের ছেলে আব্দুর রহমানের নেতৃত্বে বেশ কয়েকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিযয়ে ওই জমিতে থাকা ২০০ আম গাছের চারা ও ৪০০কলা গাছ লাগানো বাগানটি কেটে  জোর করে জমি দখলের চেষ্টা করে, সে সময় ওহিদুল ইসলাম মাস্টার বাধা দিলে তাকে সহ  তার আত্মীয়-স্বজনদেরকে মারধর করে পালিয়ে যায়।

স্থানীয় গ্রামের বাসিন্দা সাহাবুল, ফারুক সহ বেশ কয়েকজন জানান বহুদিন থেকে জমিটি ক্রয় করে তারা শান্তিপূর্ণভাবে চাষাবাদ করছিল কিন্তু  গত ইংরেজি ২৯/০৬/২০ তারিখে পার্শ্ববর্তী কুল্লা গ্রামের আব্দুর রহমানের আত্মীয় স্বজনরা জোর করে মারধর করে জমি দখলের চেষ্টা করে এবং তাদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। তাই আমরা  এলাকাবাসী এই মিথ্যা মামলা ও ইসলাম মাস্টারের পরিবারকে নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x