মহেশপুরে যশোর পঙ্গু হাসপাতালের এ্যাম্বুলেন্সে মিললো বিপুল পরিমান মাদক

Spread the love
  • 31
    Shares

শামীম খানঃ

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত এলাকা থেকে যশোর পঙ্গু হাসপাতালের এ্যাম্বুলেন্স যোগে মাদক পাচারের সময় এ্যাবুলেন্সের ভিতর থেকে ২২৪ বোতল ফেন্সিডিল ও ৮ কেজি গাজাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

 সোমবার (৩১আগস্ট) গভীর রাতে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো-যশোর কোতয়ালী থানার রায়পাড়া গ্রামের কাওসার আলীর ছেলে মাজহারুল ইসলাম সাগর (২৫), মথুরাপুর গ্রামের মাহবুব রহমানের ছেলে রুবেল হোসেন (২৭) ও সুলতানপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে ইমরান হোসেন।

 মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, একটি এ্যাবুলেন্সে মাদক পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে থানার এস আই আব্দুল জলিল,এএসআই রওশন আলী ও এএসআই সজল কুমার মহেশপুর পোষ্ট অফিস মোড় থেকে ঢাকা মেট্রো ছ-৭১-২৮১৪ নম্বরের একটি যশোর পঙ্গু হাসপাতালের এ্যাবুলেন্স তল্লাসী করে ২২৪ বোতল ফেন্সিডিল ও ৮ কেজি গাজা উদ্ধার করে।

মহেশপুরে যশোর পঙ্গু হাসপাতালের এ্যাম্বুলেন্সে মিললো বিপুল পরিমান মাদক

এসময় যশোর সদর উপজেলার সাতমাইল গ্রামের হাবিবুর রহমানের ছেলে রুবেল,চাচড়ার কওছার আলীর ছেলে সাগর ও নিউমার্কেট এলাকার শহিদুল ইসলামের ছেলে ইমরান হোসেনকে আটক করে। এসময় অবৈধ মাদক পাচারে ব্যবহারিত যশোর পঙ্গু হাসপাতালের এ্যাবুলেন্সটি আটক করা হয়েছে।

এ ঘটনায় সোমবার রাতেই মহেশপুর থানায় মামলা হয়েছে।

যশোর পঙ্গু হাসপাতালের ম্যানেজার আতিয়ার রহমান এ্যাম্বুলেন্সটি তাদের স্বীকার করে বলেন, এ্যাম্বুলেন্সের চালক মাজহারুল ইসলাম সাগর সোমবার বিকেলে রোগি আনার কথা বলে মহেশপুর গিয়েছিল। তিনি মাদক পাচারের সাথে জড়িত এটা জানা ছিল না।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x