মহেশপুরে রেলওয়ের নতুন লাইন পরিদশনে আসছেন রাজশাহী অঞ্চলের এডিশনাল চিফ

Spread the love
  • 4.8K
    Shares

শামীম খানঃ
কাল রোববার সকালে যশোর হয়ে চৌগাছা-মহেশপুর থেকে দর্শনা পর্যন্ত বাংলাদেশ রেলওয়ের নতুন লাইন নির্মানের জন্য পরিদর্শনে আসছেন রাজশাহী অঞ্চলের এডিশনাল চিফ আসাদুজ্জামান মিয়া।

রেলওয়ের একটি সুত্রে জানাগেছে,ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য ও রেল মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চলের আবেদনের প্রেক্ষিতে মন্ত্রী পরিষদের পক্ষ থেকে ইতি পূর্বে যশোর হয়ে মহেশপুর থেকে দর্শনা পর্যন্ত রেলওয়ের নতুন লাইন নির্মাণের প্রস্তুতি নেওয়া হয়েছে। লাইনটি যশোর থেকে পদ্মা সেতুর সংযোগ স্থলে স্থাপন করা হবে।

সুত্রটি আরও জানান, ইতি পূর্বে বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক শামছুজ্জামান দর্শনা থেকে মহেশপুর হয়ে যশোর পর্যন্ত পরিদর্শন করেছেন।
রোববার রেলওয়ের রাজশাহী অঞ্চলের এডিশনাল চিফ আসাদুজ্জামান মিয়াসহ উচ্চ পর্যায়ের একটি দল দর্শনা, জীবননগর, মহেশপুর, চৌগাছা হয়ে যশোর পর্যন্ত পরিদর্শনে আসবেন।

এরপরই শুরু হবে নতুন রেল লাইন স্থাপনের কাজ। এসময় উপস্থিত থাকবেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য ও রেল মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চলসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
উল্লেখ্যঃ ২০ আগস্ট বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক শামছুজ্জামান দর্শনা থেকে মহেশপুর পরে চৌগাছা হয়ে যশোর পর্যন্ত এলাকা পরিদর্শন করেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x