মহেশপুর উপজেলা ও পৌর বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষনা

মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ
ঝিনাইদহের মহেশপুর উপজেলা ও পৌর বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে। শনিবার সকাল ১০ টার সময় প্রাথমিক শিক্ষক সমিতি ভবনে এক বর্ধিত সভায় আলোচনা অনুষ্ঠানের মাধ্যমে কমিটি বিলুপ্ত করা হয়েছে। এবং আগামী কিছু দিনের মধ্যে উপজেলা ও পৌর বিএনপির আহবায়ক কমিটি ঘোষনা করা হবে।

উপজেলা বিএনপির সহ-সভাপতি জাহানারা নাজনীন এর সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক এস এম মশিয়ুর রহমান।

তিনি বলেন, এই মিথ্যা ও জুলুমবাজ বিনাভোটের সরকারের কাছে কেউ নিরাপদ নয়,তিন বারের প্রধানমন্ত্রী আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে জেলে বন্দী করে রেখেছে। তিনি আস্তে আস্তে মৃত্যুর দিকে ধাবিত হলেও মিথ্যাবাদীরা একের পর এক অপপ্রচার চালিয়ে যাচ্ছে, আমরা আর ঘরে বসে থাকবো না, রাজপথে আন্দোলনের মাধ্যমেই এই সরকারকে বিদায় ঘটিয়ে দেশনেত্রীকে মুক্ত করা হবে।

এসময় আরো বক্তব্য রাখেন, সদস্য সচিব এ্যাড. এম এ মজিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুগ্ম আহবায়ক আক্তারুজ্জামান, জাহিদুজ্জামান মনা, কামাল আজাদ পান্নু, আব্দুল মজিদ বিশ্বাস, জেলা বিএনপির সদস্য আশরাফুল ইসলাম প্টিু, আসিফ ইকবাল মাখন, মেহেদী হাসান রনি, সাইফুল ইসলাম, মাহাফুজুল হক খান বাবু, তারেকুজ্জামান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি নেতা এস এম শাহজামান মোহন, এম এ আহাদ, আমিরুল ইসলাম খানু চুন্নু, আনিচুর রহমান রিপন, আব্দুল আজিজ, এস এম হোসেন জগলুল পাশা, সামছুল হক, আল ইমরান টাইগার, রবিউল হোসেন, ইনামুল খন্দকার, আব্বাস উদ্দিন, মোমিনুর রহমান, মোজাম্মেল হক, আমিনুর রহমান বুদো, আবু নোমান,আহসান উল্লাহ, উপজেলা যুবদলের আহবায়ক জিয়াউর রহমান জিয়া, সদস্য সচিব মেহেদী মাসুদ, পৌর যুবদলের আহবায়ক শামীম খান, সদস্য সচিব হাবিবুর রহমান বুল্লা, যুগ্ম আহবায়ক, আব্দুল্লাহ আল ফারুক বাবু, হাজী ফয়সাল আহম্মেদ, আশরাফুল ইসলাম, বিল্লাল হোসেন, আতিকুজ্জামান শিপন প্রমূখ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x