মহেশপুর সাংবাদিক কল্যান সংস্থার নাম পরিবর্তন করে মহেশপুর মডেল প্রেসক্লাব

Spread the love
  • 1
    Share

মহেশপুর,( ঝিনাইদহ)  প্রতিনিধিঃ
মহেশপুর সাংবাদিক কল্যান সংস্থার নাম পরিবর্তন করে মহেশপুর মডেল প্রেসক্লাব রাখা হয়েছে। সোমবার সন্ধায় মহেশপুর সাংবাদিক কল্যান সংস্থারকার্য়ালয়ে এক সাধারন সভায় সর্ব সম্মতি ক্রমে নাম পরিবর্তনের অনুমোদন দেওয়া হয়।
এখন থেকে মহেশপুর সাংবাদিক কল্যান সংস্থা বিলুপ্ত বলে গন্য হবে। প্রাথমিক পর্যায়ে সাংবাদিক কল্যান সংস্থার সকল সদস্য মহেশপুর মডেল প্রেসক্লাবের সদস্য হচ্ছেন। এছাড়া মহেশপুর রিপোটার্স ক্লাবের সদস্যরা মহেশপুর মডেল প্রেসক্লাবের সদস্য হওয়ার ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন।
সাধারন সভায় শেষের খবরের (অনলাইননিউজ পোর্টাল) রাজনৈতিক সংবাদদাতা হাজীশরিফুল ইসলামকে আহবায়ক,ভোরের কাগজের নাসির উদ্দিনকে যুগ্ম আহবায়ক,নয়াদিগন্তের আব্দুস সেলিম ও হাসেম আলী পাঠানকে সদস্য নির্বাচিত করে ৪ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। আগামি ৬০ দিনের মধ্যে উক্ত কমিটিি নর্বাচনের ব্যবস্থা করবেন।
নাম পরিবর্তনের কারন সম্মন্ধে সাংবাদিক কল্যান সংস্থার (বিলুপ্ত) সভাপতি আবুল হোসেন লিটন জানান,২০১২ সালে মহেশপুরের সাংবাদিকদের এক প্লাটফর্মে দাড় করিয়ে তাদের উন্নয়নের লক্ষ্যে উক্ত সংগঠনের আত্ম প্রকাশ ঘটে। দীর্ঘ ৮ বছরেও লক্ষ্য পূরন না হওয়াই ১৯ অক্টোবর ২০২০ তারিখে বিলুপ্ত ঘোষনা করা হলো।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x