মহেশপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী থাকা অজ্ঞাত ব্যক্তির পরিচয় মিললো

Spread the love
  • 72
    Shares


মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী থাকা অজ্ঞাত ব্যক্তির পরিচয় মিললো অবশেষে। বিভিন্ন পত্র পত্রিকা, অনলাইন নিউজ পোর্টাল সহ ফেসবুক গনমাধ্যমে ‘কে এই অজ্ঞাত নামা ব্যক্তি’ ঝিনাইদহের মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী রয়েছেন শিরোনামে সংবাদ প্রচার হয়। ফলে সোমবার সকালে অজ্ঞাত ব্যক্তির স্বজনরা  মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  এসে তার পরিচয় নিচ্ছিত করেন।

জয়পুর হাটের ভাদসা ইউনিয়নের নূরপুর গ্রামের মৃত আব্দুল গনির ছেলে কামরুজ্জামান হিরো (অজ্ঞাত ব্যক্তি)বলে জানান তার বড় ভাই ফারুক হোসেন।

মহেশপুর  স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী থাকা অজ্ঞাত ব্যক্তির পরিচয় মিললো

তিনি বলেন তার ছোট ভাই মানসিক রোগী গত ২১ জানুয়ারী মায়ের সাথে বেড়াতে যাওয়ার উদ্দেশ্য জয়পুর হাট রেলওয়ে স্টেশনে আসে। সেখেন থেকে তার ভাই নিখোজ হয়। অনেক খোজা-খুজি করেও কোন সন্ধান মেলেনি, অবশেষে ফেসবুকে দেখে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে আমার ভাইকে পাই। 

উল্লেখ্যঃ গত ১ ফের্রুয়ারী সকাল ৯টার দিকে মহেশপুর পৌর এলাকার গোপালপুর গ্রামের একরামুল ইসলাম নামের এক ব্যক্তি মারপিটের আঘাতের চিহ্ন নিয়ে এই অজ্ঞাত নামা ব্যাক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করে রেখে যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মিনহাজ আল নোমান জানান, ১ ফের্রুয়ারী  থেকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী রয়েছেন কামরুজ্জামান (অজ্ঞাত নামা) ব্যক্তিটি । কথা বলতে না পারার কারণে তার বাড়ী বা আতœীয় স্বজনের সন্ধ্যান পাওয়া যায়নি এতদিন। সোমবার সকালে তার বড় ভাই ফারুক হোসেন স্বাস্থ্য কমপ্লেক্সে এসে কামরুজ্জামানের পরিচয় নিচ্ছিত করেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x